মাটির ২০ ফুট নিচ থেকে যুবকের লাশ উদ্ধার


প্রকাশিত: ১১:৪২ এএম, ০৪ ডিসেম্বর ২০১৪

কুমিল্লায় অপহরণের ২০দিন পর সরিষা ক্ষেতের ২০ ফুট মাটির নিচে পুঁতে রাখা এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে জেলার তিতাস উপজেলার দড়িকান্দি-শিবপুর সড়কের পাশে দড়িকান্দি গ্রামের একটি সরিষা ক্ষেতের মাটির নিচ থেকে আতাউর রহমান সেলিমের (২৫) মৃতদেহ উদ্ধার করা হয়।

এ খবর ছড়িয়ে পড়লে শত শত নারী-পুরুষ ঘটনাস্থলে ভিড় জমায়। নিহত আতাউর রহমান সেলিম দড়িকান্দি গ্রামের আবদুল লতিফের ছেলে। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৪ যুবককে আটক করেছে পুলিশ।

আটককরা হলেন, দড়িকান্দি গ্রামের খবির উদ্দিনের ছেলে মো. সুমন মিয়া (২৫), বাদশা মিয়ার ছেলে আনোয়ার হোসেন (২৬), শফিকুল ইসলামের ছেলে আজহারুল ইসলাম (২৫) এবং শিবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মো. সালাউদ্দিনকে।

তিতাস থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মোহাম্মদ আব্দুল হান্নান জানান, গত ১৪ নভেম্বর আতাউর রহমান সেলিম নিখোঁজ হন। বুধবার বিকেলে সেলিমের বড়ভাই মিজানুর রহমান বাদী হয়ে থানায় একটি অপহরণ মামলা দায়ের করেন। পরে সন্দেহভাজনক ভাবে আটক ৪ জন জিজ্ঞাসাবাদে হত্যার সাথে জড়িত বলে জানায়। তাদের স্বীকারোক্তি অনুযায়ী দড়িকান্দি গ্রামের একটি সরিষা ক্ষেতের ২০ ফুট মাটির নিচে পুঁতে রাখা অপহৃত সেলিমের মৃতদেহ উদ্ধার করা হয়।

পারিবারিক বিরোধ নিয়ে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে তিনি জানান।  

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।