আমাদের নিয়ে মজা করবেন না : জিম্বাবুয়ে


প্রকাশিত: ০৩:৪৯ এএম, ২৭ নভেম্বর ২০১৪

এক দুর্বিষহ সময়ের ভিতর দিয়ে যাচ্ছে জিম্বাবুয়ের ক্রিকেট। বাংলাদেশ সফরে এসে দুর্বিষহের মাত্রা আরো বেড়ে গেছে। বাংলাদেশ সফরে এখন পর্যন্ত আটটি ম্যাচ খেলেও জয়ের দেখা পায়নি জিম্বাবুয়ে। ফলে দেশ এবং দেশের বাইরে সমালোচনার মুখে পড়েছে জিম্বাবুয়ের ক্রিকেট।

এই বিপদের সময়ে বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের কাছে আকুল আবেদন জানাল জিম্বাবুয়ে ক্রিকেট। ক্রিকেট জিম্বাবুয়ের অফিশিয়াল ফেসবুক পেজ থেকে অনুরোধ জানানো হয়েছে, বাংলাদেশের ক্রিকেট সমর্থকেরা যেন তাদের নিয়ে ঠাট্টা না করে।

মজার ব্যাপার হলো, সেই স্ট্যাটাসটি বাংলায় দেওয়া হয়েছে। অবশ্য সেটা যে গুগল ট্রান্সলেটরের সাহায্য নিয়ে করা, তা অনুমান করাই যায়। ক্রিকেট জিম্বাবুয়ের সেই পোস্টটির বক্তব্য হলো, ‘বাংলাদেশের ক্রিকেট সমর্থকেরা, আমাদের নিয়ে নিয়ে মজা না করে দয়া করুন। আমরা এরই মধ্যে কঠিন একটা সময় পার করছি। অসাধারণ ক্রিকেট খেলার জন্য আপনাদের অভিনন্দন। আমাদের ওপর নির্দয় হবেন না। ঈশ্বর আমাদের সহায় হোন। আমাদের একটা জয় খুবই জরুরি’

ক্রিকেট জিম্বাবুয়ের এই ফেসবুক স্ট্যাটাস এরই মধ্যে বেশ সাড়া ফেলেছে বাংলাদেশের ফ্যানদের মাঝে। অনেকেই সেই পোস্টে গিয়ে সমবেদনাও জানাচ্ছেন।  বাংলাদেশের ক্রিকেট সমর্থকদের প্রতি জিম্বুাবুয়ের আবেদনের লিংক: https://www.facebook.com/CricZim/posts/1132635390152404

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।