মনিরামপুরে নিখোঁজের তিনদিন পর মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার


প্রকাশিত: ০১:০২ পিএম, ০৪ জানুয়ারি ২০১৬

তিনদিন ধরে নিখোঁজ থাকার পর যশোরের মনিরামপুরে লিমা খাতুন নামে এক মাদরাসা ছাত্রীর লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার উপজেলার সিংহেরখাজুরা গ্রামের একটি বাঁশবাগানের ভেতর থেকে মৃতদেহটি উদ্ধারের পর বিকেলে ময়নাতদন্তের জন্য হাসপাতালে নেওয়া হয়েছে।

লিমা খাতুন মনিরামপুর উপজেলার নেংগুরাহাট মহিলা মাদরাসার নবম শ্রেণির ছাত্রী ও সিংহেরখাজুরা গ্রামের দিনমজুর শহিদুল ইসলামের মেয়ে। সে শুক্রবার সন্ধ্যায় বাড়ি থেকে নিখোঁজ হলে রোববার তার বাবা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলেন।

এলাকাবাসীর ভাষ্য মতে, শুক্রবার সন্ধ্যা থেকে মাদরাসা ছাত্রী লিমা খাতুনকে পাওয়া যাচ্ছিল না। তার পরিবারের লোকজন বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেও পায়নি। একপর্যায়ে রোববার তার বাবা থানায় সাধারণ ডায়েরি করেন।

সোমবার লিমার লাশ সিংহেরখাজুরা গ্রামের একটি বাঁশবাগানের ভেতর ঝুলতে দেখেন স্থানীয়রা। পরে গ্রামবাসী পুলিশকে খবর দেয়। পুলিশ লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে পাঠায়।

স্থানীয়দের ধারণা, মেয়েটিকে ধর্ষণের পর হত্যা করে গাছে ঝুলিয়ে রাখা হয়েছে। এ বিষয়ে জানতে চাইলে মনিরামপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তাহেরুল ইসলাম বলেন, প্রাথমিকভাবে এটিকে আত্মহত্যা মনে হচ্ছে। তবে মেয়েটিকে ধর্ষণের পর কেউ মেরে ফেলেছে কিনা সেটা নিশ্চিত হতে ময়নাতদন্তের জন্য সোমবার বিকেলে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নেওয়া হয়েছে।

ময়নাতদন্তের প্রতিবেদন পেলেই মৃত্যুর কারণ পরিস্কার হওয়া যাবে।

মিলন রহমান/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।