ভুয়া রেদোওয়ান রনি গ্রেফতার


প্রকাশিত: ১০:৫৪ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

বিশিষ্ট নাটক পরিচালক রেদোওয়ান রনির নামে ভূয়া ফেসবুক আইডি খুলে প্রতারণার অভিযোগে তমাল মাহমুদ ওরফে নিটুন নামে একজনকে গ্রেফতার করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে ঢাকার ডিবি পুলিশের এক অভিযানে পিরোজপুর থেকে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার কাছ থেকে একটি ট্যাব ও একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়।
 
এক বিজ্ঞপ্তিতে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) জানায়, আসামি দীর্ঘদিন আগে বাংলাদেশের জাতীয় পুরস্কারপ্রাপ্ত সিনেমা ও নাটক পরিচালক রেদোয়ান রনি ও পরিচালক ইসতিয়াক রুমেলের নামে ফেসবুক অ্যাকাউন্ট খোলে। পরে এই অ্যাকাউন্ট ব্যবহার করে ছদ্মবেশে সিনেমা ও নাটকে অভিনয়ের সুযোগ দেওয়ার প্রলোভন দেখিয়ে অনেকের কাছ থেকে মোটা অংকের টাকা হাতিয়ে নেয়।
 
শুক্রবার রেদোয়ান রনি এঘটনায় একটি মামলা দায়ের করে। তথ্য ও যোগাযোগ প্রযুক্তি আইনে মামলাটি গ্রহণ করে রাজধানীর বাড্ডা থানা। সেই মামলার জের ধরেই ডিবি নিটুনকে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে নিটুন প্রতারণার কথা স্বীকার করে।  
               
এআর/এএইচ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।