শুরু হচ্ছে বাঁধনের অন্তর্জাল


প্রকাশিত: ০৬:২৭ এএম, ০৩ জানুয়ারি ২০১৬

চ্যানেল মাছরাঙা টেলিভিশনে ৪ জানুয়ারি থেকে শুরু হতে যাচ্ছে নতুন ধারাবাহিক নাটক ‘অন্তর্জাল’। কামরুল আহসানের রচনা ও জাহিদুল ইসলাম জাহিদের পরিচালনায় নাটকটি প্রচার হবে প্রতি সপ্তাহের রবি ও সোমবার রাত ৮ টায়।

নাটকটিতে প্রধান চরিত্রে অভিনয় করেছেন লাক্স সুন্দরী বাঁধন। এতে তার বিপরীতে দেখা যাবে জনপ্রিয় অভিনেতা অপূর্বকে। এছাড়া আরো অভিনয় করেছেন শ্যামল মাওলা, নিশা, সাবেরী আলম, মানস বন্দ্যোপাধ্যায়, এস এম মহসীন, শামীমা নাজনীন, অবিদ রেহান, শেলী আহসান প্রমুখ।

গল্পে দেখা যাবে, কাগজপত্রে ছাড়াছাড়ি না হলেও স্ত্রীর সাথে মৌখিকভাবে এক প্রকার ছাড়াছাড়ি হয়ে গেছে রাশেদ আহমেদের। একমাত্র মেয়ে আফরিনকে নিয়ে তিনি এখন ঢাকার বিশাল একটি বাড়িতে থাকেন। মায়ের অভাব আর বাবার অতিরিক্ত আদর পেয়ে আফরিন একটু উশৃঙ্খল হয়ে গেছে। যখন তখন যা খুশি করে বেড়ায় সে।

বাবা কিছু বললেই সে ভয় দেখায় মার কাছে চলে যাবে। তার মা যুক্তরাষ্ট্রে থাকে। আফরিন নতুন ড্রাইভিং শিখেছে। কিছুদিন আগেই একটা এক্সিডেন্ট করেছে বলে বাবা তাকে গাড়ি চালাতে বারণ করেন। কিন্তু বাবার নিষেধ অমান্য করে একদিন আফরিন গাড়ি নিয়ে বেরিয়ে যায়।

"Apurba
রাস্তায় সাইকেল চালক তমালের সাথে ধাক্কা লাগে আফরিনের গাড়ির। তমাল সাইকেল নিয়ে পড়ে যায়। গল্প মোড় নেয় নতুন দিকে।

নাটকে আফরিন চরিত্রে বাঁধন ও তমাল চরিত্রে অভিনয় করেছেন অপূর্ব। এ নাটকে কাজ করা প্রসঙ্গে বাঁধন জাগো নিউজকে বলেন, ‌‘খানিকটা জেদি আর অভিমানী মেয়ের চরিত্রে কাজ করেছি এই নাটকে। এর গল্পটা বেশ চমৎকার। আশা করছি ভালো লাগবে দর্শকদের।’

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।