বার্সা ছাড়ার ইঙ্গিত মেসির


প্রকাশিত: ০১:১৯ পিএম, ১৯ নভেম্বর ২০১৪

বার্সেলোনার ভক্ত-সমর্থকদের জন্য দুঃসংবাদই বটে! বার্সেলোনার প্রাণ ভোমরা বলে যাকে এতদিন ধরা হয়েছিল, সেই আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি নিজেই জানিয়ে দিয়েছেন, অদূর ভবিষ্যতে তিনি বার্সা ছেড়ে অন্য কোনো ক্লাবে পাড়ি জমাতে পারেন।

২৭ বছর বয়সী আর্জেন্টাইন অধিনায়ক মেসি এতদির বলে আসছিলেন বার্সা ছাড়ার কোনো কারণ নেই। বার্সাতেই তিনি খুশি। আর কাতালানদের হয়েই ফুটবল ক্যারিয়ার শেষ করতে চান চারবারের ব্যালন ডি’অর জেতা মেসি।

সেই মেসিই এবারে জানালেন তার ভবিষ্যতের কথা। আর্জেন্টাইন ক্রীড়া পত্রিকা ‘ওলে’কে দেওয়া এক সাক্ষাৎকারে মেসি বলেন, আমি চিন্তা করে দেখেছি বার্সার হয়ে অনেক ভালো মৌসুম কাটিয়েছি। আর অনেক শিরোপাও জিতেছি। আবারো অনেক শিরোপা জিততে চাই বার্সার হয়ে।

তিনি আরো যোগ করেন, কিন্তু সব কিছুর পরে কিছু কিছু সময় আসে, যখন আপনার পরিকল্পনা অনুযায়ী সব ঘটেনা। বিশ্ব ফুটবলে এ ঘটনাটি বেশি ঘটে থাকে। আমি সব সময়ই বলে আসছি, বার্সাতেই আমি খুশি। কিন্তু বার্সায় যা ঘটে চলেছে, তা বেশ জটিল আমার জন্য।

আর্জেন্টাইন ফুটবল জাদুকর বলেন, বার্সেলোনা অনেক বড় একটি ক্লাব। যখন আপনি এরকম একটি ক্লাবের হয়ে দুটি ম্যাচ হেরে যাবেন, সব দিক দিয়ে সমালোচনা আপনাকে ঘিরে ধরবে। তাই কখনও কখনও কিছু ব্যাপার আছে, যা আপনার চাওয়া অনুযায়ী ঘটে না।

স্পেনের আয়কর বিভাগের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়া মেসি বার্সেলোনার মূল একাদশের হয়ে ২০০৪ সালে নাম লিখিয়েছিলেন। ২০০০ সাল থেকে বার্সায় থাকা মেসি মূল একাদশের হয়ে মাঠে নেমেছেন ২৮৮টি ম্যাচ। যেখানে তার গোলসংখ্যা ২৫০টি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।