অবেশেষে চলেই গেলেন দিলরুবা খানের স্বামী


প্রকাশিত: ১১:২৬ এএম, ২৯ ডিসেম্বর ২০১৫

সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে চূড়ান্ত হেনস্থার শিকার হয়ে অবশেষে আর না ফেরার দেশে পাড়ি জমালেন ‘পাগল মন’ খ্যাত কণ্ঠশিল্পী দিলরুবা খানের স্বামী মকবুল খান (ইন্নালিল্লাহি...রাজিউন)। দীর্ঘ ২৬ দিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়েছেন তিনি।

দিলরুবার খানের পারিবারিক সূত্রে জানা গেছে, গেল সোমবার, ২৮ ডিসেম্বর দিবাগত রাত ১১ টা ১০ মিনিটে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন মকবুল খান।

উল্লেখ্য, তথ্য মন্ত্রণালয়ের সাবেক কর্মকর্তা মকবুল খান নাটোর থানাপাড়ায় থাকতেন। তিনি উচ্চরক্তচাপে আক্রান্ত ছিলেন। গেল ২ ডিসেম্বর তিনি পড়ে গিয়ে মাথায় আঘাতপ্রাপ্ত হন। পরে তাকে নাটোর সদর হাসপাতালে ভর্তি করা হয়। পরবর্তীতে চিকিৎসকরা তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করলে পারিবারিক সিদ্ধান্তে তাকে ঢাকার একটি কমিউনিটি হাসপাতালে ভর্তি করা হয়।

সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার শারীরিক অবস্থার অবনতি হলে গত ১৬ ডিসেম্বর রাতে সিরাজুল ইসলাম মেডিকেল কলেজে নিয়ে যাওয়া হয়। সেখানে জঘন্য অবহেলার শিকার হন তিনি। এ নিয়ে গণমাধ্যমে সমালোচনার মুখে পড়ে হাসপাতালটি।

এদিকে রোগীকে বাঁচাতে দিলরুবা খানের পরিবার তার স্বামীকে হলি ফ্যামিলি হাসপাতালে ভর্তি করান। মৃত্যুর আগ পর্যন্ত সেখানেই চিকিৎসাধীন ছিলেন তিনি।

জানা গেছে, মকবুল খানের মরদেহ তার গ্রামের বাড়ি নাটোরে নিয়ে যাওয়া হবে।

এলএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।