ট্রেনের ধাক্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ছাত্রী নিহত


প্রকাশিত: ০৮:২৪ এএম, ১৪ জুলাই ২০১৪

ট্রেনের ধাক্কায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ইসরাত আরেফিন নামের এক ছাত্রী নিহত হয়েছেন। তিনি বিশ্ববিদ্যলয়ের ফলিত গণিত বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। সোমবার বেলা সোয়া ১১টার দিকে বিশ্ববিদ্যালয়ের চারুকলা সংলগ্ন রেললাইনে ট্রেনের ধাক্কায় তিনি আহত হন। পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে দুপুর ১টা ৩০ মিনিটে মারা যান। তার বাড়ি রাজশাহী নগরীর হেতেম খাঁ এলাকায়।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ইসরাত তার মোবাইলে কথা বলতে বলতে চারুকলা সংলগ্ন রেললাইনের ওপর দিয়ে হেঁটে ভদ্রা এলাকার দিকে যাচ্ছিলেন। এ সময় পার্বতীপুর থেকে রাজশাহীগামী উত্তরা ট্রেন আসলেও তিনি বুঝতে পারেননি। এ সময় তিনি রেললাইন থেকে সরে না যাওয়ায় ট্রেনের ধাক্কায় মাথায় মারাত্মক আঘাত পান।

গুরুতর আহত অবস্থায় স্থানীয়রা তাকে প্রথমে বিশ্ববিদ্যালয়ের চিকিৎসাকেন্দ্রে ভর্তি করে। পরে অবস্থার অবনতি হলে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিশ্ববিদ্যালয়ের ছাত্রউপদেষ্টা ছাদেকুল আরেফিন মাতিন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এক ছাত্রী ট্রেনের ধাক্কায় আহত হয়েছে এমন কথা শুনেছি। পরে রামেকে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা গেছেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।