হবিগঞ্জে ৩ প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার


প্রকাশিত: ০২:২৫ পিএম, ১৩ ডিসেম্বর ২০১৫

হবিগঞ্জ পৌরসভা নির্বাচনে বিএনপির ২ জন বিদ্রোহী প্রার্থী ও জাতীয় পার্টির একমাত্র প্রার্থী মনোনয়ন পত্র প্রত্যাহার করেছেন। রোববার নির্ধারিত দিনে তারা রিটার্নিং অফিসার শফিউল আলমের কাছে মনোনয়ন প্রত্যাহারের আবেদন করেন। দুপুরে নিজের কর্মী সমর্থকদের নিয়ে প্রথমে মনোনয়ন প্রত্যাহার করেন বিএনপির বিদ্রোহী প্রার্থী পৌর বিএনপির সভাপতি আমিনুর রশিদ এমরান। এরপর একে একে প্রত্যাহার করেন বিএনপির আরেক বিদ্রোহী প্রার্থী জেলা শ্রমিক দলের সভাপতি ইসলাম তরফদার তনু ও জাতীয় পার্টির একমাত্র প্রার্থী জেলা জাপার সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট শিবলী খায়ের।

বিএনপির বিদ্রোহী প্রার্থী আমিনুর রশিদ এমরান জানান, দলের প্রতি নিজের আনুগত্য অব্যাহত রাখার জন্য তিনি মনোনয়ন প্রত্যাহার করেছেন।

জাতীয় পার্টির প্রার্থী অ্যাডভোকেট শিবলী খায়ের বলেন, দলের হাইকমান্ডের নির্দেশে আমি মনোনয়ন দাখিল করেছিলাম। আবার দলের হাইকমান্ডের অনুমতি সাপেক্ষে মনোনয়ন প্রত্যাহার করেছি।

এখলাছুর রহমান খোকন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।