কুড়িগ্রামে ৯ জয়িতাকে সংবর্ধনা

জাগো নিউজ ডেস্ক
জাগো নিউজ ডেস্ক জাগো নিউজ ডেস্ক
প্রকাশিত: ০৭:৪০ এএম, ০৯ ডিসেম্বর ২০১৫

আর্ন্তজাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও রোকেয়া দিবস উপলক্ষে সমাজে বিভিন্ন কাজে অবদানের স্বীকৃতিস্বরূপ কুড়িগ্রামে ৯ জন নারীকে সম্বর্ধনা দেয়া হয়েছে। বুধবার সকালে জেলা প্রশাসক সম্মেলন কক্ষে জয়িতা অন্বেষণে বাংলদেশ প্রকল্পের আওতায় এই সম্বর্ধনা প্রদান করা হয়।

মহিলা বিষয়ক অধিদফতরের আয়োজনে জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা কাওসার পারভীনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হন অর্থনীতিতে অবদানের জন্য সদরের রেনুকা ইয়াসমীন ও চিলমারীর রিনা বেগম, সফল জননী সদরের জাহানুর বেগম ও ফুলবাড়ীর মনোয়ারা বেগম, শিক্ষা ও চাকরির ক্ষেত্রে সফলতার জন্য সদরের রিক্তা পারভীন ও চিলমারীর পারুল রানী, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরুর জন্য সদরের মমিনা বেগম, সমাজ উন্নয়নে অবদানের জন্য সদরের সাঈদা ইয়াসমীন।

এছাড়া কুড়িগ্রাম সদর উপজেলা পর্যায়ে অর্থনৈতিক ক্ষেত্রে অবদানের জন্য নাজমা বেগম, সফল জননী মালেকা বেগম, নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্যোমে জীবন শুরুর জন্য মিনতী রানী, সমাজ উন্নয়নে অবদানের জন্য মজিদা বেগমকে জয়িতা নির্বাচন করা হয়।  

জয়িতাদের হাতে ক্রেস্ট ও উপহার সামগ্রী তুলে দেন জেলা প্রশাসক খান মো. নুরুল আমিন। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- কৃষি সম্প্রসারণ বিভাগের উপ-পরিচালক শওকত আলী সরকার, পল্লী উন্নয়ন বোর্ডের উপ-পরিচালক বকুল চন্দ্র রায়, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. শাহাবুদ্দিন, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক অধ্যক্ষ রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

নাজমুল হোসেন/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।