মেহেরপুরে বন্ধুকযুদ্ধে জামায়াত কর্মী নিহত


প্রকাশিত: ০২:৩৬ এএম, ৩০ নভেম্বর ২০১৫

মেহেরপুরে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে রমজান আলী (৪২) নামে জামায়াতের এক কর্মী নিহত হয়েছেন। রোববার রাতে সদর থানা পুলিশের একটি দল তাকে নিয়ে অস্ত্র উদ্ধারে গেলে বন্দরের শ্মশানঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত রমজান আলী রাজনগর গ্রামের মৃত আমির শেখের ছেলে।

সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান হাবীব বলেন, রোববার রাতে পুলিশের একটি দল অস্ত্র উদ্ধারের জন্য রমজানকে নিয়ে বন্দরের শ্মশানঘাট এলাকায় পৌঁছায়। এ সময় তার সহযোগীরা তাকে ছিনিয়ে নিতে পুলিশের উপর গুলি বর্ষণ করে। পুলিশ পাল্টা গুলি ছুঁড়লে রমজান আলীকে ছিনিয়ে নেয়ার সময় তিনি গুলিবিদ্ধ হন। পরে তাকে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিলে চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি শার্টারগান ও দেশীয় অস্ত্র উদ্ধার করা হয়েছে বলেও জানিয়েছেন তিনি। এছাড়া তার নামে পুলিশের উপর হামলা করাসহ নাশকতামূলক কর্মকাণ্ডে জড়িত থাকার অভিযোগে একাধিক মামলা আছে বলেও জানান তিনি।

আতিকুর রহমান টিটু/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।