পাকিস্তানে সড়ক দুর্ঘটনায় নিহত ৫৭


প্রকাশিত: ০৭:৩৭ এএম, ১১ নভেম্বর ২০১৪

পাকিস্তানের সিন্ধ প্রদেশের সুক্কুর জেলায় মঙ্গলবার সকালে একটি যাত্রীবাহী বাস ও ট্রাকের ‍মুখোমুখি সংঘর্ষে অন্তত ৫৭ জন নিহত এবং বেশ কয়েকজন আহত হয়েছেন।

নিহতদের মধ্যে ১৭ নারী ও ১৮ শিশু রয়েছে। দুর্ঘটনায় নিহতদের সংখ্যা নিশ্চিত করেছেন স্থানীয় পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তা নাসির আফতাব। এর আগে সকালে খায়েরপুর সিভিল হাসপাতালের মেডিকেল সুপারিনটেন্ডেন্ট এম জাফর সুম্রো জানিয়েছিলেন, এ দুর্ঘটনায় অন্তত ৫০ জন নিহত হয়েছেন।

এ ছাড়া আহতদের মধ্যে তিনজনের অবস্থা আশঙ্কাজনক। তাদের আইসিইউ’তে (নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্র) নেওয়া হয়েছে। মোটরওয়ে পুলিশ জানিয়েছে, খাইবার পশতুনখাওয়ার সোয়াত জেলা থেকে করাচিগামী যাত্রীবাহী বাসটি বেশ দ্রুতগতিতে চালাচ্ছিলেন চালক। থেরি বাইপাস এলাকায় আরেকটি যানকে ওভারটেক করতে গেলে অপর দিক থেকে আসা ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

দুর্ঘটনার পরপরই জরুরি ও উদ্ধারকারী দলের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে। হতাহতদের নিকটস্থ সুক্কুর ও খায়েরপুরের হাসপাতালে নেওয়া হয়েছে। এ ঘটনায় শোক প্রকাশ করেছেন সিন্ধের গভর্নর ডা. ইশরাতুল ইবাদ খান। - ডননিউজ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।