গণপিটুনিতে এমএম কলেজের শিক্ষার্থী নিহত


প্রকাশিত: ১২:৫৮ পিএম, ২৩ নভেম্বর ২০১৫
প্রতীকী ছবি

গণপিটুনিতে যশোর সরকারি এম এম কলেজের অর্থনীতি বিভাগের শিক্ষার্থী হাবিবুল্লাহ (২২) নিহত হয়েছেন। এ সময় আরো দুই শিক্ষার্থী আহত হয়েছেন। সোমবার বিকেলে যশোর সরকারি এম এম কলেজ এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হাবিবুল্লাহ শার্শার তেবাড়িয়া গ্রামের নিয়ামত আলীর ছেলে।

আহতরা হলেন, বাঘারপাড়া উপজেলার ছোট খুদরা গ্রামের মোহাম্মদ আলীর ছেলে কামরুল হাসান (২২) ও মাগুরার শালিখা উপজেলার আতিয়ার রহমানের ছেলে আল-মামুন (২২)। এরা সবাই যশোর সরকারি এম এম কলেজের অর্থনীতি বিভাগের ছাত্র।

কোতোয়ালি মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিকদার আককাস আলী জানান, বিকেলে এম এম কলেজ এলাকার একটি ছাত্রাবাসে ওই শিবির কর্মীরা গোপন বৈঠক করছিলো। এ খবর পেয়ে ছাত্রলীগ কর্মীরা তাদের ডেকে জিজ্ঞাসাবাদ করে।

বিষয়টি জানতে পেরে স্থানীয় কিছু শিক্ষার্থী তাদের গণপিটুনি দেয়। খবর পেয়ে পুলিশ তিনজনকে আহত অবস্থায় উদ্ধার করে যশোর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। এরপর সন্ধ্যায় আহতদের মধ্যে হাবিবুল্লাহ মারা যায়। এর আগে তাদের ছাত্রবাসের পেছন থেকে একটি হাতবোমা ও বেশকিছু জিহাদি বই উদ্ধার করা হয়।

আহত শিবির কর্মী আল-মামুন দাবি করেন, ছাত্রলীগ কর্মীরা তাদের ছাত্রাবাসে হামলা চালিয়ে বেধড়ক মারপিট করেছে।

তবে যশোর জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন বিপুল জানান, এ ঘটনার সঙ্গে ছাত্রলীগ কর্মীদের কোনো সম্পৃক্ততা নেই। শিবির কর্মীদের গোপন বৈঠকের খবর পেয়ে সাধারণ শিক্ষার্থীরা তাদের মারপিট করেছে।

মিলন রহমান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।