চেলসিতে ফিরতে চান না দ্রগবা


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ১৫ নভেম্বর ২০১৫

যুক্তরাষ্ট্রের মেজর লীগ সকারে (এমএলএস) নিজের অভিষেক মৌসুম শেষে ইংল্যান্ড ফিরবেন ফুটবলার দিদিয়ের দ্রগবা। তবে অফ সিজনে সাবেক ক্লাব চেলসিতে ফেরার কোনো পরিকল্পনা তার নেই বলে জানিয়েছেন তিনি।

ব্লুজদের হয়ে দীর্ঘ দিন খেলা দ্রগবা জানিয়েছেন, নিজের ফিটনেস ধরে রাখতে চেলসির সঙ্গে অনুশীলনের চিন্তা তার আছে। তবে এজন্য তার নতুন ক্লাব মন্ট্রিল ইম্প্যাক্টের অনুমোদন লাগবে।

চেলসিতে ফিরতে পারেন কিনা-প্রশ্নের জবাবে দ্রগবা বলেন, ‘অনুশীলনের জন্য? কেন নয়? তবে বিষয়টি নিয়ে মন্ট্রিল ক্লাবের সঙ্গে আলোচনা করতে হবে। কেননা আমি এখন তাদের।’

ডেভিড বেকহ্যাম এবং থিয়েরি অঁরির মত এমএলএস’ সাবেক খেলোয়াড় অফ সিজনে ইউরোপ ভিত্তিক দলের সঙ্গে ধার হিসেবে সংক্ষিপ্ত সময়ের চুক্তি করেছেন। এমন কিছু করতে চান কিনা- সে বিষয়ে সরাসরি না বলেন তিনি।

দ্রগবা বলেন- খেলা? এমন ধারণার সঙ্গে আমি একদম একমত নই।’

মন্ট্রিলের প্রতি দায়বদ্ধতা স্মরণ করিয়ে দিয়ে ৩৭ বছর বয়সী দ্রগবা বলেন, ‘আমার বিশ্রাম দরকার। পাশাপাশি নতুন মৌসুমের জন্য আমি প্রস্তুত তাও নিশ্চিত করা দরকার।

আইভরি কোস্টের কিংবদন্তি এ খেলোয়াড় বলেন, ‘আমি দেড় বছরের চুক্তি করেছি। চুক্তির প্রতি আমি সব সময়ই শ্রদ্ধাশীল থাকতে চাই।’

গত জুলাইয়ে চুক্তি স্বাক্ষর করার পর মন্ট্রিলের হয়ে ১৪ ম্যাচে ১২ গোল করা দ্রগবা বলেন, এমএলএসে প্রথম অভিজ্ঞতাটা বেশ চ্যালেঞ্জিং ছিল।

তিনি বলেন, ‘শারীরিকভাবে এটা ছিল আমার জন্য খুব কঠিন একটা মৌসুম। প্রস্তুত হওয়ার জন্য যথেষ্ট সময় আমি পাইনি। এ লীগে, নতুন নতুন স্টেডিয়ামে খেলতে পেরে এবং নতুন নতুন শহর আবিষ্কার করতে পেরে আমি খুব খুশি।’

যত দিন কার্যকরী ভূমিকা রাখতে পারবেন, ততদিন খেলা অব্যাহত রাখতে চান বলেও জানান দ্রগবা।

একে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।