সেল্টাকে হারালো রিয়াল


প্রকাশিত: ১০:২৮ এএম, ২৫ অক্টোবর ২০১৫

চলতি মৌসুমে দুর্দান্ত খেলে চলা সেল্টা ভিগোর পয়েন্ট বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনার সমান হলেও গোল ব্যবধানে এগিয়ে ছিল। তাই শনিবার রাতে শীর্ষে ওঠার সুযোগ ছিল সেল্টার। কিন্তু রিয়াল মাদ্রিদের কাছে ৩-১ গোলে হেরে সে সুযোগ হাতছাড়া করেছে তারা।

সেল্টার মাঠে শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে রিয়াল মাদ্রিদ। ম্যাচের ৮ মিনিটেই রোনালদোর গোলে এগিয়ে যায় তারা। লুকাস ভাসকেজের ক্রস থেকে বল পেয়ে জোরালো শটে বল জালে জড়ান পর্তুগিজ তারকা।

২৩ মিনিটে জেমস রদ্রিগেজের পাসে ব্রাজিলিয়ান ডিফেন্ডার দানিলো আরেকবার জাল খুঁজে নিলে দ্বিতীয়বার পিছিয়ে পড়ে সেল্টা। রিয়ালের হয়ে তার এটি প্রথম গোল।

মধ্যবিরতির পর ৫৭ মিনিটে ১০ জনের দল হয়ে পড়ে সেল্টা। বিতর্কে জড়িয়ে দ্বিতীয় হলুদ কার্ডে মাঠ ছাড়তে হয় স্বাগতিকদের আর্জেন্টাইন ডিফেন্ডার গুস্তাভো ক্যাবরালকে।

৮৫ মিনিটে নোলিতো স্বাগতিকদের হয়ে একটি গোল করেন। তবে এরপর মার্সেলো আরেকবার ব্যবধান বাড়ালে তিন পয়েন্ট নিয়েই মাঠ ছাড়ে রাফায়েল বেনিতেজের শিষ্যরা।

এই জয়ে ৯ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে শীর্ষেই থাকল রিয়াল। সমান ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে দুইয়ে সেল্টা।

আরটি/একে/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।