সোহেল হাজারীর সমর্থকদের আনন্দ মিছিল ও মিষ্টি বিতরণ


প্রকাশিত: ০৭:০৬ পিএম, ০৮ অক্টোবর ২০১৫

টাঙ্গাইল-৪ (কালিহাতী) উপ-নির্বাচনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন পেয়েছেন কালিহাতি উপজেলার প্রাক্তন চেয়ারম্যান হাসান ইমাম খান (সোহেল হাজারী)। উপ-নির্বাচনে সোহেল হাজারীকে মনোনয়ন দেয়ার পর পরই কালিহাতীতে আনন্দ মিছিল করেছে তার কর্মী ও সমর্থকরা। এসময় তারা একে অপরকে ও সাধারণ জনগণকে মিষ্টিমুখ করান।

বৃহস্পতিবার সন্ধ্যায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে সংসদীয় বোর্ডের সভায় তাকে এই মনোনয়ন দেয়া হয়। সভায় সভাপতিত্ব করেন সংসদীয় বোর্ডের সভাপতি ও দলীয় সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ সময় আওয়ামী লীগের সংসদীয় বোর্ডের সদস্যরা উপস্থিত ছিলেন।

হজ ও তাবলিগ নিয়ে বিতর্কের জেরে ক্ষমতাসীন আওয়ামী লীগ ও মন্ত্রিসভা থেকে বহিষ্কারের পর আব্দুল লতিফ সিদ্দিকী গত ১ সেপ্টেম্বর সংসদ সদস্য পদ থেকে পদত্যাগ করলে দশম জাতীয় সংসদের ১৩৩ নম্বর (টাঙ্গাইল-৪) কালিহাতী আসনটি শূন্য হয়।

এ উপ-নির্বাচনে আওয়ামী লীগের আগ্রহী প্রার্থীদের মধ্যে ছিলেন কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক ও জনতা ব্যাংকের পরিচালক আবু নাসের, কালিহাতী উপজেলা চেয়ারম্যান মাজহারুল ইসলাম তালুকদার, কালিহাতি পৌর মেয়র ও উপজেলা সাধারণ সম্পাদক আনসার আলী, আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির সহ-সম্পাদক জাফরুল শাহরিয়ার জুয়েল প্রমুখ।

## লতিফের আসনে লড়বেন সোহেল হাজারী

দীপংকর চৌধুরী/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।