মাধবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত ১


প্রকাশিত: ১০:৩৪ এএম, ০২ অক্টোবর ২০১৫

ঢাকা-সিলেট মহাসড়কে হবিগঞ্জের মাধবপুরে সড়ক দুর্ঘটনায় ফাতেমা (২৪) নামে এক নারীর মৃত্যু হয়েছে। এ সময় অন্তত আরো চারজন আহত হয়েছেন। তাদের গুরুতর অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। শুক্রবার বিকেলে উপজেলার শাহপুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফাতেমা কুমিল্লার মনোয়ারগঞ্জ থানার দেবপুর গ্রামের মোবারক উল্লাহ মজুমদারের মেয়ে।

শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার ওসি ইজাজুল ইসলাম জানান, একটি পাজেরো জীপ কয়েকজন যাত্রী নিয়ে সিলেট থেকে ঢাকায় ফিরছিল। বিকেল ৩টার দিকে জীপটি শাহপুরে পৌঁছলে এর চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এক পর্যায়ে জিপটি রাস্তার পাশে একটি গাছের সঙ্গে ধাক্কা লেগে দুমড়ে মুচড়ে যায়। এতে ঘটনাস্থলে মারা যান ফাতেমা (২৪)।

এ সময় গাড়ির আরো ৪ আরোহী গুরুতর আহত হন। খবর পেয়ে হাইওয়ে থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রেরণ করে। পরে তাদের ঢাকায় প্রেরণ করা হয়।

নিহত ফাতেমার মরদেহ শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানায় নেয়া হয়েছে। দুর্ঘটনা কবলিত জিপ ও এর চালক আনোয়ারকে হাইওয়ে থানায় নেয়া হয়েছে।

সৈয়দ এখলাছুর রহমান খোকন/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।