আরএফএল পরিবেশকদের অস্ট্রেলিয়া ভ্রমণ


প্রকাশিত: ০৫:৫৫ এএম, ২৭ অক্টোবর ২০১৪

প্রতিবছরের ন্যায় এ বছরেও ‘বিশ্বভ্রমণ প্রোগ্রাম’ এর আওতায় আরএফএল এর বিভিন্ন পণ্য বিক্রয়ের সাথে সংশ্লিষ্ট ১৭জন নির্বাচিত পরিবেশক সপরিবারে ঘুরে এলেন অস্ট্রেলিয়া থেকে। সম্প্রতি আরএফএল পরিবেশকদের জন্যে সপ্তাহব্যাপী এই বিনোদনমূলক ট্যুরের আয়োজন করে। বিগত বছরের সেরা পারফরমেন্সের জন্য ‘বিশ্বভ্রমণ প্রোগ্রাম-২০১৪’ এর আওতায় মোট ১২০ জন পরিবেশক অস্ট্রেলিয়া, যুক্তরাজ্য, সৌদিআরব, থাইল্যান্ড ও ভুটানে সফর করে আসেন।  

আরএফএল এর জিএম(সেলস) মোঃ তাকবীর রহমান এ সময় পরিবেশকদের সফরসঙ্গী হয়ে অস্ট্রেলিয়ার সিডনী, এডিলেড, ক্যানবেরা, গ্রীন মাউন্টেইনসহ বিখ্যাত শহর ও দর্শনীয় স্থানসমূহ পরিভ্রমণ করেন।

বিশ্বের অন্যতম আধুনিক এই শহর ভ্রমণ করার সুযোগ করে দেয়ার জন্যে পরিবেশকগণ আরএফএলকে ধন্যবাদ জানান। ভ্রমণ সম্পর্কে আরএফএল এর পরিচালক আরএন পল জানান, ব্যবসায়িক সহযোগী হিসাবে আরএফএল সবসময়ই তাদের পরিবেশকদের সর্বোত্তম সুযোগ সুবিধা নিশ্চিত করে থাকে। পরিবেশকদের সাথে হৃদ্যতা বাড়াতে কোম্পানির পক্ষ থেকে নিয়মিত এ ধরনের ভ্রমণের আয়োজন করা হয় এবং ভবিষ্যতেও তা অব্যাহত থাকবে। তিনি আরো জানান, আরএফএল সবসময়ই ক্রেতাদের জন্যে সেরা মানের পণ্য প্রস্তুত করে থাকে এবং পণ্যের মানোন্নয়নে নিয়মিত ও নিরলসভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।