বৈশাখীতে ৭ দিনে ৪ ধারাবাহিক


প্রকাশিত: ১০:০১ এএম, ২০ সেপ্টেম্বর ২০১৫

কোরবানি ঈদ উপলক্ষে বৈশাখী টেলিভিশনে সাত দিনব্যাপী ঈদের অনুষ্ঠানমালায় থাকছে ব্যাপক ও বর্ণাঢ্য আয়োজন। সব ধরনের দশর্কদের আনন্দ বিনোদনের প্রতি লক্ষ্য রেখে তৈরি করা হয়েছে ৪ টি ঈদের বিশেষ ধারাবাহিক নাটক।

ঈদের দিন দুপুর ২টা ৩০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘চকলেট বয়’। এর রচনা ও পরিচালনা করেছেন ওয়ালিদ হাসান। এতে অভিনয় করেছেন নিলয়, নাঈম, সোহান, সম্রাট, শখ, অহনা, মেহজাবিন।

বিকেল ৪টা ২০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘মীর জাফর মীর’। এটি রচনা করেছেন আকাশ রঞ্জন ও পরিচালনা করেছেন শামস করিম। এতে অভিনয় করেছেন মোশাররফ করিম, রাখি, ফারুক আহমেদ, আ খ ম হাসান, মুনিরা মিঠু ও কচি খন্দকার।

সন্ধ্যা ৬টা ২০ মিনিটে প্রচারিত হবে সাত পর্বের ধারাবাহিক নাটক ‘নায়িকার বিয়ে’। রচনা ও পরিচালনায় হাসান জাহাঙ্গীর। অভিনয়ে চিত্রনায়িকা পপি, এটিএম শামসুজ্জামান, হাসান জাহাঙ্গীর প্রমুখ।

রাত ৮টা ৪৫ মিনিটে প্রচারিত হবে ঈদ স্পেশাল ধারাবাহিক নাটক  ‘সিনেমাটিক’। পরিচালনা করেছেন মাসুদ সেজান। এই ধারাবাহিকে অভিনয় করেছেন মোশাররফ করিম, চিত্র নায়িকা নিপুন, জুঁই করিম, তারেক স্বপনসহ আরো অনেকে।

এলএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।