বাল্যবিয়ে করতে এসে বরের জেল-জরিমানা


প্রকাশিত: ০৪:০৬ এএম, ১০ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

জয়পুরহাট সদর উপজেলার ছোট মাঝিপাড়া গ্রামে স্কুলছাত্রীকে (১৪) বিয়ে করতে এসে বর মাবুদ হোসেনকে (২৪) অর্থদণ্ড, অনাদায়ে এক মাসের বিনাশ্রম কারাদল্ড এবং তার বাবা হযরত আলীকে এক হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

বুধবার রাতে জয়পুরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আবুল হাশিম এ রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত যুবক নওগাঁ ধামুইরহাট উপজেলার শিবপুর গ্রামের হযরত আলীর ছেলে।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা যায়, বুধবার রাতে জয়পুরহাট সদর উপজেলার ছোট মাঝিপাড়া গ্রামের আব্দুল মান্নানের স্কুল পড়ুয়া মেয়ে ফারজানার সঙ্গে মাবুদ হোসেনের বিয়ের আয়োজন করা হচ্ছিল। গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ আদালত কনের বাড়িতে অভিযান চালিয়ে বর ও তার বাবাকে জরিমানা ও অনাদায়ে বরকে এক মাসের কারাদণ্ডের নির্দেশ দেন।

জয়পুরহাট জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক মো. আবুল হাশিম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।