ফেনীতে ২ ইউপি চেয়ারম্যানের জেল


প্রকাশিত: ০৮:০৩ এএম, ০৮ সেপ্টেম্বর ২০১৫
প্রতীকী ছবি

নাশকতার মামলায় আত্মসমর্পণ করা ফেনীর দুই ইউনিয়ন চেয়ারম্যানকে জেলে পাঠিয়েছেন আদালত। মঙ্গলবার দুপুর ১২টার দিকে তারা আত্মসমর্পণ করেল জ্যেষ্ঠ বিচারিক হাকিম খায়রুন নেছা এ রায় দেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, বিএনপি-জামায়াত নেতৃত্বাধীন ২০ দলীয় জোটের হরতাল অবরোধে নাশকতা ও পুলিশের কাজে বাঁধা দেয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়। এ ঘটনায় সোনাগাজী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চরছান্দিয়া ইউপি চেয়ারম্যান সামছুদ্দিন খোকন এবং উপজেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক চরদরবেশ ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ আদালতে আত্মসমর্পণ করেন। ওই দিন জ্যেষ্ঠ বিচারিক হাকিম খায়রুন নেছার আদালতে দীর্ঘ শুনানি শেষে বিচারক তাদের জেল হাজতে পাঠানোর আদেশ দেন।

আত্মসমর্পণ করা দুই ইউপি চেয়ারম্যানের আইনজীবী হাসান মাহমুদ মামুন জাগো নিউজকে বলেন, জেলে পাঠানোর নির্দেশের কথা স্বীকার করে বলেন, প্রয়োজনীয় তথ্য-উপাথ্য নিয়ে তাদের জামিন আবেদন করা হবে।

কোর্ট পরিদর্শক মাঈন উদ্দিন বলেন, সামছুদ্দিন খোকন ও আবুল কালাম আজাদ নামে দুই চেয়ারম্যান আদালতে আত্মসমর্পণ করেছেন। আদালত তাদের জেলে পাঠানোর নির্দেশ দেন।

জহিরুল হক মিলু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।