সেন্সরে আটকে গেল সানির লীলা


প্রকাশিত: ০৯:২৮ এএম, ১৩ অক্টোবর ২০১৪

লীলা চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে পরিচালক হিসেবে নাম লেখালেন ববি খান। আর প্রথম ছবিতেই নায়িকা সাবেক পর্নো তারকা ও বর্তমান বলিউড অভিনেত্রী সানি লিওন। পরিচালকের দাবি, সানি অভিনীত ‘লীলা’ ছবিটি শতভাগ ফ্যামিলি ড্রামা। এ কথা শুনে অনেকেই বিস্ময়ে হতবাক। সে বিস্ময়ের রেশ কাটার আগেই সেন্সর বোর্ড ছবিটি আটকে দিল। খবর ফিল্মবিট।

কোনো ছবিতে সানি লিওন থাকবেন আর তা শুধুই ফ্যামিলি ড্রামা হবে— এমনটা মোটেও মানতে পারছেন না বি-টাউনের দর্শকরা। কারণটাও সহজ। ইতোমধ্যেই তিনি ‘জিসম ২’ ও ‘রাগিনী এমএমএস ২’-এর মাধ্যমে বলিউডে আবেদনময়ী নায়িকা হিসেবে প্রতিষ্ঠিত হয়েছেন। তাই ‘লীলা’ ছবিতে সানি রাসলীলা করবেন না তা কী করে হয়!

তবে পরিচালক বলছেন ভিন্ন কথা। ববি বলেন, ‘এ ছবির স্ক্রিপ্ট খুবই শক্তিশালী এবং এটি একটি পরিষ্কার পারিবারিক ছবি। কিন্তু এ ছবির একটি অংশ সানি লিওন। কাজেই তার কাছে দর্শকের প্রত্যাশা রয়েছে। আর আমি দর্শকের সঙ্গে প্রতারণা করতে পারি না।’

রাজস্থানে ছবির বেশ কিছু অংশের শুটিং হয়েছে। সানি প্রসঙ্গে ববি আরও বলেন, ‘এ ছবিতে সানি তিনটি চরিত্রে অভিনয় করেছেন। কাজেই তিনি তিনভাবে পর্দায় উপস্থিত হবেন। আমি হলফ করে বলতে পারি, এ ছবিতে সবাই সানিকে যেভাবে দেখবেন, সেভাবে আগে কখনও দেখেননি। বলিউডের অন্যান্য নায়িকাদের মতো করেই আমি তাকে আনার চেষ্টা করেছি এবং আশা করছি দর্শক তা গ্রহণ করবেন।’

সানির গ্ল্যামারের পুরোটাই ফুটিয়ে তোলার চেষ্টা করা হয়েছে এ ফ্যামিলি ড্রামায়, জানান ববি। কিন্তু সানি লিওন থাকাতেই যে ছবিটি যৌন আবেদনপূর্ণ হবে তা মানতে নারাজ তিনি।

পুরোটা ফ্যামিলি ড্রামা বললেও কথা থেকে যায়। যেমন- এ ছবির কিছু জায়গায় নাকি সাহসিকতা দেখানোর প্রয়োজন ছিল। আর সে কারণেই ছবিটি আটকে রেখেছে সেন্সর বোর্ড।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।