তিন জেলায় লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ৭ মামলা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ০৭:১৫ এএম, ০১ অক্টোবর ২০১৪

হজ ও তবলিগ জামাত নিয়ে কটূক্তির অভিযোগে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে ঢাকা, চট্টগ্রাম ও সিলেটে মোট ৭টি মামলা হয়েছে।

ঢাকা মহানগর হাকিম মিজানুর রহমানের আদালতে বুধবার সকালে একটি মামলা করেন ঢাকা মেট্রোপলিটন আইনজীবী সমিতির সাবেক সভাপতি অ্যাডভোকেট আবিদ রেজা।

এ মামলায় বাদীর জবানবন্দী গ্রহণ করা হয়েছে। আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন আদালত। ঢাকা মহানগর হাকিম রেজাউল করিমের আদালতে আরও একটি মামলা করেন আলহাজ মো. বাদল নামে চকবাজারের এক ব্যবসায়ী। এ বিষয়ে শুনানি শেষে আদেশ পরে দেবেন বলে জানিয়েছেন আদালত।

চট্টগ্রাম অফিস : লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে চট্টগ্রামে চারটি মামলা হয়েছে। অ্যাডভোকেট কাওসার পারভীন বেলা ১১টার দিকে চট্টগ্রাম পঞ্চম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মো. সাঈদের আদালতে মামলাটি দায়ের করেন।

এ ছাড়া মুখ্য মহানগর হাকিম আদালতে বাকি তিনটি মামলা করা হয়। মামলার বাদীরা হলেন- সাবেক জেলা পিপি অ্যাডভোকেট আবদুস সাত্তার, অডভোকেট ইফতেখার মহসিন ও অ্যাডভোকেট আবদুল কাইয়ূম।

সিলেট অফিস : সিলেট লতিফ সিদ্দিকীর বিরুদ্ধে মামলা করা হয়েছে। মেট্রোপলিটন আদালতের বিচারক একেএম শায়েদুল করিমের আদালতে দুপুর ১২টার দিকে অ্যাডভোকেট মাসুদুর রহমান খান মুন্না বাদী হয়ে মামলাটি করেন।

সিলেট জেলা আইনজীবী সমিতির সভাপতি অ্যাডভোকেট এসএম রুহুল আনাম চৌধুরী মিন্টু মামলার সত্যতা নিশ্চিত করেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।