কিশোরগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ৫


প্রকাশিত: ০৯:৫৬ এএম, ২৬ জুলাই ২০১৫
প্রতীকী ছবি

কিশোরগঞ্জ শহরের শোলাকিয়ায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’গ্রুপের মধ্যে সংঘর্ষে ৫ জন আহত হয়েছেন। এ সময় গুলি ও অগ্নি সংযোগের ঘটনা ঘটেছে। রোববার দুপুরে শোলাকিয়ার সাহেববাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

তাৎক্ষণিকভাবে আহতদের সবার নাম-পরিচয় জানা যায়। তবে হারুন মিয়া নামে একজনের নাম জানা গেছে। তাকে আশঙ্কাজনক অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, সাহেব বাড়ির কাঞ্চন ভূঁইয়ার সঙ্গে তার সৎ ভাই রুহুল আমিনের জমি নিয়ে বিরোধ ছিল। রোববার দুপুরে এক পক্ষ বিরোধপূর্ণ জমিতে গেলে অন্য পক্ষ বাধা দেয়। এতে তাদের মধ্যে সংঘর্ষ বাধে। এ সময় রুহুল আমিনের লোকজন কাঞ্চন ভূঁইয়ার বাড়িতে হামলা, লুটপাট ও বাড়ির উঠানে একটি খড়ের গাঁদায় আগুন দেয়।  খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

কিশোরগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশরফ হোসেন জানান,  ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নূর মোহাম্মদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।