গাজীপুরে পোশাক কারখানায় আগুন


প্রকাশিত: ০৩:২৮ এএম, ২৮ সেপ্টেম্বর ২০১৪

গাজীপুরের কাশিমপুর এলাকায় `মেঘা ডাইং` নামে একটি পোশাক কারখানায় আগুন লেগেছে। আজ ভোর সাড়ে ৫টার দিকে কারখানটির ৯ তলা একটি ভবনের তিন ও চার তলায় আগুনের সূত্রপাত হয়।

আগুন লাগার পর ফায়ার সার্ভিসের দশটি ইউনিট আগুন নেভানোর কাজ করছে। তবে আগুন লাগার কারণ এবং এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি।

ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষের দায়িত্বরত কর্মী মোহাম্মদ আলী জানান, নয় তলা ভবনের চার তলায় আগুন লাগার খবর পেয়ে ফায়ার সার্ভিসের দশটি ইউনিট ঘটনাস্থলে যায়। তাদের চেষ্টায় আগুন ভবনের অন্য কোথাও আর ছড়াতে পারেনি। তবে চতুর্থ তলার আগুন এখনো পুরোপুরি নেভানো সম্ভব হয়নি।

গাজীপুর ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আক্তারুজ্জামান লিটন সংবাদের সত্যতা নিশ্চিত করে বলেন, ৯ তলা ভবনের তিন ও চার তলায় আগুন লেগেছে। তবে আগুন লাগার কারণ এবং এতে কি পরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে সে বিষয়ে বিস্তারিত কিছু জানা যায়নি। আগুন লাগার সময় ওই ভবনে কেউ ছিলেন কি না- তা জানাতে পারেননি তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।