ছেলে হত্যার সন্দেহে বাবা গ্রেফতার


প্রকাশিত: ১২:৪১ পিএম, ২৪ সেপ্টেম্বর ২০১৪

ভোলার লালমোহনে নবজাতক ছেলে সন্তানের হত্যাকারী সন্দেহে তার বাবাকে গ্রেফতার করেছে পুলিশ, একই সাথে ৫ দিন পর কবর থেকে এক নবজাতকের লাশ উত্তোলন করা হয়েছে। বুধবার সকালে লালমোহন ধলীগৌরনর ইউনিয়নের চতলা এলাকায় নবজাতকের লাশ কবর থেকে উঠানো হয়।  

ভোলার নির্বাহী ম্যজিস্ট্রেট বিপুল চন্দ্র দাস জানান, বিষয়টি আলোচিত ও স্পর্শকাতর। তাই ন্যায় বিচার প্রতিষ্ঠার লক্ষ্যে নবজাতকের লাশ উত্তোলন করা হয়েছে।

লালমোহন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আক্তারুজ্জামান বলেন, গত ১৯ সেপ্টেম্বর বিকেলে চতলা বাজারে অবস্থিত বাসায় নবজাতকটি কোলে নিয়ে ঘুমিয়ে ছিলেন মা মুন্নি আক্তার (১৮)। সন্ধ্যায় ঘুম ভাঙলে নবজাতক না দেখে পরিবারের লোকেরা খোঁজাখুজি করতে থাকে। পরদিন বাসার পেছনে পুকুরে লাশ ভাসতে দেখে স্থানীয়রা। এ ঘটনা জ্বীনে করেছে বলে প্রচার চালানো হয়। এ ব্যাপারে নবজাতকের মা মুন্নি বাদী হয়ে থানায় একটি দায়ের করেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা আমিনুল ইসলাম বলেন, ঘটনার পর আত্মগোপনে ছিলেন নবজাতকের বাবা আক্তার। বিষয়টি নিয়ে এলাকাবাসীর মধ্যে নানা ধরনের প্রশ্নের সৃষ্টি হয়। পরে বিষয়টি নিয়ে সন্দেহবসত নবজাতকের বাবা আক্তারকে (২২) কৌশলে গ্রেফতার করা হয়। গ্রেফতারের পর আক্তারের কথা অসংলগ্ন হওয়ায় তাকে আদালতে সোপর্দ করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।