রাশিফল : ১৮ সেপ্টেম্বর, ২০১৪


প্রকাশিত: ০১:০৫ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০১৪

মেষ:  কর্মে মৌলিক চিন্তায় সাফল্যের সূচনা। অতিক্রোধ কর্মস্থলে বিপত্তি ডেকে আনতে পারে। প্রেমপ্রণয়ে তৃতীয় কারও জালে জড়িয়ে পড়ার আশঙ্কা।

বৃষ: হঠকারী সিদ্ধান্তের জেরে কর্মস্থলে বিপত্তির আশঙ্কা। শেয়ারে অপ্রত্যাশিত প্রাপ্তিযোগ।

মিথুন: প্রতিযোগিতামূলক পরীক্ষায় সাফল্যের সূত্রে একাধিক কর্মসংস্থানের সম্ভাবনা। দুর্জনের অপচেষ্টা দমন করে অগ্রগতি। ভ্রমণে বিপদের আশঙ্কা।

কর্কট: পদোন্নতির বাধা কেটে যাওয়ার ইঙ্গিত। মূল্যবান নথিপত্রের গোপনতা রক্ষায় আইনি ব্যবস্থা দরকার।

সিংহ: জটিলতা কাটিয়ে পরিবেশ সহজ করে বাহবা লাভ। সৃজনমূলক কাজে সাফল্য। শারীরিক কারণে ভ্রমণ স্থগিত হতে পারে।

কন্যা: শ্রম ও অধ্যবসায় সত্ত্বেও পদোন্নতি ফের বিলম্বিত হতে পারে। বন্ধুর সহায়তায় শত্রুদমন। ভালো কাজের জন্য অপমান ও উপহাস জুটতে পারে।

তুলা: অত্যধিক উচ্চভিলাষ পরিতাপের কারণ হয়ে উঠতে পারে। বুদ্ধিবলে ধুরন্ধর শত্রুর হাত থেকে মুক্তি। কাছেপিঠে ভ্রমণের চিন্তা।

বৃশ্চিক: দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মক্ষেত্রে বিশেষ প্রাপ্তির যোগ। বিদেশে উচ্চশিক্ষার সুযোগ মিলতে পারে। প্রাপ্য দ্রব্যার্থ নিতে গিয়ে অপদস্থ হওয়ার আশঙ্কা।

ধনু: স্মৃতিবিভ্রাট বা অন্যমনস্কতায় কর্মস্থলে বিড়ম্বনা। বিষয়সম্পত্তি নিয়ে ভাইবোনের সঙ্গে বিরোধ। গ্ল্যান্ডের সমস্যায় দুর্ভোগ।

মকর: নিজস্ব কৌশলে বিরুদ্ধ পরিস্থিতির মোকাবিলা। পরোপকার শেষ পর্যন্ত বিড়ম্বনা ডেকে আনতে পারে। আলসার বা টিউমার জাতীয় রোগে দুর্ভোগ।

কুম্ভ: কর্মকৌশলের স্বীকৃতি সত্ত্বেও কর্মস্থলে প্রাপ্তি নগণ্যই। দুষ্ট ব্যক্তির প্ররোচনায় অর্থক্ষতির আশঙ্কা। দীর্ঘদিন পরে কোনো প্রিয়জনের সঙ্গে মিলনের সম্ভাবনা।

মীন:  উচ্চশিক্ষায় সাফল্যের সূত্রে কর্মোন্নতির সম্ভাবনা। নতুন সম্পত্তি কেনার সিদ্ধান্ত স্থগিত রাখাই ভালো। উপস্থিতবুদ্ধিতে শত্রুর মোকাবিলা।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।