কথা রাখলেন না মমতা, ছাড়লেন ঢাকা


প্রকাশিত: ০৪:৩২ পিএম, ০৬ জুন ২০১৫

কথা রাখলেন না পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি। এক দিনের রাষ্ট্রীয় সফর শেষে কলকাতার উদ্দেশে ঢাকা ছেড়েছেন তিনি। শনিবার রাত সাড়ে ৯টার দিকে তিনি কলকাতার উদ্দেশে ঢাকা ছাড়েন। মমতা ঢাকায় পৌঁছানোর পরই এক দিন বাড়তি থেকে যাওয়ার জন্য অনুরোধ করেছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ভেবে দেখার আশ্বাসও দিয়েছিলেন মমতা। কিন্তু শেষ পর্যন্ত প্রধানমন্ত্রীর কথা রাখলেন না তিনি।

এর আগে শুক্রবার সন্ধ্যায় ঢাকায় আসেন মমতা। বাংলাদেশের পররাষ্ট্র প্রতিমন্ত্রী মো. শাহরিয়ার আলম তাকে স্বাগত জানান। হোটেল সোনারগাঁওয়ে শনিবার দুপুরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে বৈঠক করেন মমতা।

সোনারগাঁওয়ে নৈশভোজ শেষ করেই মমতা ব্যানার্জি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের পথে রওনা দেন। শনিবার দুপুরে ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গেই ঢাকা সফরের কথা ছিল মমতার। কিন্তু রোববার তৃণমূল কংগ্রেসের রাজনৈতিক অনুষ্ঠান থাকায় মমতা এক দিন আগেই ঢাকা আসেন।

বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।