সিরাজগঞ্জে শহর যুবদলের নেতাকে হত্যা


প্রকাশিত: ০৪:৪৩ এএম, ০২ জুন ২০১৫
প্রতীকী ছবি

সিরাজগঞ্জের শহর যুবদলের সাংগঠনিক সম্পাদক সেলিম রেজা সুজনকে কুপিয়ে ও জবাই করে হত্যা করেছেন সন্ত্রাসীরা। তাকে ধারালো অস্ত্র দিয়ে জবাই করে হত্যা করা হয়েছে। হত্যার কারণ সম্পর্কে তাৎক্ষণিকভাবে তার পরিবার বা পুলিশ কিছু জানাতে পারেননি। নিহত সুজন মিরপুর হাজীপাড়া মহল্লার আব্দুস সামাদের ছেলে।  

পরিবারের সদস্যরা জানান, সোমবার দুপুরের খাবার খেয়ে নিজ ঘরে ঘুমিয়ে পড়েন সুজন। এসময় সকলের অগোচরে কে বা কারা তার ঘরে প্রবেশ করে গলায় এবং পিঠে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে এবং জবাই করে পালিয়ে যান। পরে রাত ৯টার দিকে তার শরীর থেকে রক্ত বেয়ে ঘর পেরিয়ে বাইরে আসলে পরিবারের লোকজন দেখতে পেয়ে ঘরে প্রবেশ করেন। এসময় মুমূর্ষু অবস্থায় তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া বিরাজ করছে।

সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হাবিবুল ইসলাম জাগো নিউজকে জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠান। হত্যার কারণ জানতে ইতোমধ্যে তদন্ত শুরু করা হয়েছে। এখনো কেউ থানায় মামলা করতে আসেনি। তবে মামলার প্রস্তুতি নেয়া হয়েছে।

এ ঘটনায় জেলা যুবদলের সভাপতি আবু সাঈদ সুইট ঘটনার তীব্র নিন্দা ও ঘটনার সুষ্ঠু তদন্ত দাবি করেছেন।

বাদল ভৌমিক/এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।