শাজাহানপুরে ছুরিকাঘাতে ঠিকাদার খুন


প্রকাশিত: ০৯:৩১ এএম, ৩০ মে ২০১৫

বগুড়ার শাজাহানপুরে দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আমিরুল ইসলাম (২৬) নামের এক ঠিকাদার খুন হয়েছেন। শুক্রবার গভীর রাতে নিজ বাড়ির পাশের রাস্তার উপর তিনি খুন হন।

নিহত আমিরুল ইসলাম উপজেলা জাতীয় পার্টির সহ-সভাপতি এবং শাকপালা সোনারপাড়া গ্রামের জাহিদুর রহমানের ছেলে। তিনি বগুড়া পল্লি বিদ্যুৎ সমিতির ঠিকাদার ছিলেন।

স্বজনেরা জানান, আমিরুলের স্ত্রী সন্তান ওই দিন বাড়িতে ছিলেন না। বাবার বাড়িতে বেড়াতে গিয়েছিলেন। ফজরের সময় গ্রামের মুসিল্লিরা মসজিদে নামাজ পড়তে যাওয়ার সময় আমিরুল ইসলামের বাড়ি থেকে ২০০ গজ দূরে রাস্তার পাশে আমিরুলকে মৃত অবস্থায় পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেন। তার বুকের বাম পাজরে তিনটি ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে।

শাজাহানপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মান্নান জানান, হত্যাকাণ্ডের কারণ এখনো জানা যায়নি। তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে পরিকল্পিতভাবে খুন করা হয়েছে। তার মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

লিমন বাসার/এসএস/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।