তারেক রহমান আইএসআই’র এজেন্ট : হানিফ


প্রকাশিত: ১১:৪৪ এএম, ০৬ সেপ্টেম্বর ২০১৪

তারেক রহমানও আইএসআই’র এজেন্ট হিসেবে কাজ করছে এমন তথ্য প্রমান আছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ। শনিবার দুপুরে কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ভাগজোত নবগ্রাম মাধ্যমিক বিদ্যালয় ও বৈরাগীরচর বাজারে ত্রাণ বিতরণের আগে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান পাকিস্তানের এজেণ্ট ছিলেন এবং ৭৫ সালে বঙ্গন্ধুকে হত্যার পর আইএসআই’র দ্বারা বিএনপি প্রতিষ্ঠিত হয় এবং এ পর্যন্ত দলটি আইএসআই দ্বারাই পরিচালিত হয়ে আসছে। তারেক রহমানও আইএসআই’র এজেন্ট হিসেবে কাজ করছে তার তথ্য প্রমান আছে।

হানিফ বলেন, বাংলাদেশের মানুষ জানে মুক্তিযুদ্ধ কার দ্বারা পরিচালিত হয়েছিল। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আর আওয়ামীলীগের নেতৃত্বে মুক্তিযুদ্ধ হয়েছিল।

হানিফ আরও বলেন, ফখরুল ইসলামরা তখন বাম সংগঠন করতেন, আর বাম সংগঠন গুলো  মুক্তিযুদ্ধে অংশ নেয়নি, মুক্তিযুদ্ধের বিরোধীতা করেছিল। তাই ফখরুল ইসলামরা আজ বড়বড় কথা বললেও তারা মুক্তিযুদ্ধ করেননি। একে খন্দকার নিজেই তার বইয়ে লিখেছেন বয়সের কারণে তার চিন্তা শত্যি লোপ পেয়ে গেছে। এই সুযোগ কাজে লাগিয়ে বাইরের কোন অপশক্তি তাকে দিয়ে এই বিভ্রান্তিকর কথা লিখিয়েছেন।

এসময় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের এমপি রেজাউল হক চৌধুরী, জেলা প্রশাসক, পুলিশ সুপার, জেলা আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতকর্মীরা উপস্থিত ছিলেন।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।