ঈদের পর অভিনয়ে ফিরছেন সারিকা


প্রকাশিত: ০৪:১২ এএম, ০২ সেপ্টেম্বর ২০১৪

নানা কারণেই দীর্ঘদিন ধরে অভিনয় থেকে নিজেকে আড়াল করে রেখেছেন সারিকা। এবার সে আড়াল ভাঙতে যাচ্ছেন তিনি। আসছে ঈদুল আজহার পরপরই আবার অভিনয়ে ফিরবেন এ পর্দাকন্যা।

এ ব্যাপারে তিনি নিজেই দৃঢ় আশাবাদ ব্যক্ত করে বলেন, আমার বিয়ের আগে অনেক কথাই রটেছে। কিন্তু যা রটেছে তার সব মিথ্যা প্রমাণিত হয়েছে। আল্লাহর কাছে শুকরিয়া আদায় করছি, আমি আমার জীবনে মনের মতো একজন সঙ্গী খুঁজে পেয়েছি। সবার কাছে দোয়া চাই যেন সুখে শান্তিতে সারাটা জীবন কাটিয়ে দিতে পারি। আর অভিনয়ে ফেরার বিষয়ে বলতে হয়, এরই মধ্যে আমার কাছে বেশ কিছু ভাল নাটকের স্ক্রিপ্ট এসেছে। আমি সেগুলো দেখছি, পড়ছি। ভাল লাগলে আসছে ঈদের পর থেকেই আমি আবার অভিনয়ে নিয়মিত হবো।

সারিকা আরও জানান, অভিনয়ে তিনি নিয়মিত হবেন ঠিকই তবে ভাল ভাল নাট্যনির্মাতাদের নির্দেশনাতেই একদম বেছে বেছে কাজ করবেন। সবার আগে তিনি তার সংসার জীবনকে প্রাধান্য দেবেন। তারপর অভিনয়। এদিকে বিয়ের দু’বছর আগে চলচ্চিত্রে অভিনয় করার ইচ্ছার কথা জানালেও সারিকার এ ব্যাপারে আর তেমন কোন আগ্রহ নেই বলেও জানান। যদি চলচ্চিত্রের সার্বিক পরিস্থিতির আরও উন্নতি হয় তখন তিনি ভেবে দেখবেন এ মাধ্যমে কাজ করবেন কিনা।

এদিকে সারিকাকে সর্বশেষ অভিনেতা অপূর্ব পরিচালিত ‘ব্যাকডেটেড’ টেলিফিল্মে অভিনয় করতে দেখা গেছে। এটি গত ঈদে এনটিভিতে প্রচারের পর দর্শকের মাঝে ব্যাপক সাড়া ফেলে। মিডিয়ায় সারিকার পদার্পণ ঘটে গাজী শুভ্র পরিচালিত ‘ডিজুস’-এর বিজ্ঞাপনে মডেল হয়ে। তার অভিনীত প্রথম নাটক ছিল আশুতোষ সুজন পরিচালিত ‘ক্যামেলিয়া’। তার অভিনীত একমাত্র ধারাবাহিক নাটক হুমায়ূন আহমেদের গল্প অবলম্বনে নির্মিত অরুণ চৌধুরী পরিচালিত ‘রুমালী’। উল্লেখ্য, গত ১২ই আগস্ট সারিকা ব্যবসায়ী মাহিম করিমের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হন। আগামী বছরের জানুয়ারি মাসে তাদের বিবাহ-উত্তর সংবর্ধনা অনুষ্ঠান হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।