আত্মজীবনী প্রকাশের ঘোষণা দিলেন লোপেজ


প্রকাশিত: ০৪:৩৬ এএম, ২৫ আগস্ট ২০১৪

পপ তারকা জেনিফার লোপেজের বায়োডাটায় যুক্ত হতে চলেছে আরও একটি গুণের কথা। গায়িকা, অভিনেত্রী, প্রযোজক ও ফ্যাশন ডিজাইনারের পর এবার লেখিকা হিসেবে আত্মপ্রকাশ করছেন।

মিডডে জানায়, ‘অন দ্য ফ্লোর’ খ্যাত এ গায়িকা সম্প্রতি টুইট বার্তায় আত্মজীবনী প্রকাশের ঘোষণা দিয়েছেন। বইটির নাম ‘ট্রু লাভ’।

দীর্ঘ কয়েকটি বছর নানামুখী চড়াই-উৎরাইয়ের মধ্য দিয়ে পার করেছেন ৪৫ বছর বয়সী জেলো। স্বামী মার্ক অ্যান্থনির সঙ্গে বিচ্ছেদের পর ম্যাক্স ও এমি নামে দুই জমজ সন্তানকে একাই সামলাচ্ছেন। এর পর ড্যান্সার ক্যাসপার স্মার্টের সঙ্গে কিছুদিন ডেটিং করেন। তার পর আমেরিকান আইডলের বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন। একইসঙ্গে অষ্টম অ্যালবাম প্রকাশ করেন।

প্রকাশক জানান, বইতে নিজের সম্পর্কে অকপটে কথা বলেছেন এ তারকা। মাতৃত্ব, শিল্পী জীবন, ভয় ও লক্ষ সবকিছু পাওয়া এ বইয়ে। চলতি বছর ৪ নভেম্বর আত্মজীবনী প্রকাশের সিদ্ধান্ত নিয়েছেন তিনি।

ব্যক্তিগত জীবনে সবসময়ই প্রেমের সম্পর্কে জড়াতে ভালবাসেন জেলো। যদিও বিয়ে-টিয়ে আর করবেন না বলেই জানিয়েছেন। তবে নৃত্যশিল্পী ম্যাক্সিম চেম্বারস্কোরির সঙ্গে চুটিয়ে প্রেম করছেন বলে গুজব শোনা যাচ্ছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।