ছয় নয়ে মৌটুসী


প্রকাশিত: ০২:৩৯ পিএম, ২২ আগস্ট ২০১৪

মৌটুসী বিশ্বাস প্রথম অভিনয় করেন মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘ব্যাচেলর’ ছবিতে। এরপর অনেকদিন কোন ছবিতে অভিনয় করেননি। সাম্প্রতিক তিনি অভিনয় করেন ‘ছয় নয়’ ছবিতে। রাফায়েল আহমেদের পরিচালনায় ছবিতে মৌটুসীর নায়ক হিসেবে আছেন ফেরদৌস।

ছবিটি অনেকদিন ধরেই মুক্তি অপেক্ষায় আছে। এর মধ্যেই নতুন একটি ছবিতে অভিনয় করতে চলেছেন মৌটুসী। ছবির নাম ‘ইউটার্ন’। টেলিভিশন নাটকের পরিচালক আলভী আহমেদের পরিচালনায় ছবিতে মৌটুসী বিশেষ একটি চরিত্রে অভিনয় করবেন।

মৌটুসী বলেন, ‘ইউটার্ন’ ছবির গল্পটি অনেক সুন্দর। আমার চরিত্রটিও বেশ সুন্দর। অভিনয় করার অনেক জায়গা আছে। তাই ছবিতে অভিনয় করছি। আশা করছি ছবিটিতে ভালভাবে অভিনয় করতে পারবো এবং দর্শক আমার চরিত্রটি উপভোগ করবে।

‘ইউটার্ন’ ছবিতে মৌটুসীর সঙ্গে আরও অভিনয়ে আছেন জান্নাতুল ফেরদৌস পিয়া, শহীদুজ্জামান সেলিম এবং মিশা সওদাগর। তবে ছবির প্রধান নায়ক-নায়িকা চরিত্র এখনও চূড়ান্ত হয়নি বলে পরিচালক আলভী আহমেদ জানিয়েছেন। এদিকে বর্তমানে নিয়মিত নাটকে অভিনয় করছেন মৌটুসী বিশ্বাস।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।