ভাঙ্গায় দুর্ঘটনায় প্রাণহানিতে প্রধানমন্ত্রীর শোক


প্রকাশিত: ০৮:৪৯ এএম, ০৯ এপ্রিল ২০১৫

ফরিদপুরের ভাঙা উপজেলার সড়ক দুর্ঘটনায় ২৫ জনের প্রাণহানির ঘটনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। বৃহস্পতিবার প্রধানমন্ত্রীর প্রেস উইং এক শোকবার্তায় এ খবর জানিয়েছে।

শোকবার্তায় প্রধানমন্ত্রী নিহতদের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।

উল্লেখ্য, বুধবার দিবাগত রাত দেড়টার দিকে জেলার ভাঙ্গা উপজেলার ঢাকা-বরিশাল মহাসড়কের পূর্বসদরদী নামক স্থানে গাছের সঙ্গে বাসের ধাক্কায় নারী ও শিশুসহ ২৫ জনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন আরও কমপক্ষে ২৩ জন।

এদের মধ্যে ঘটনাস্থলে ১৯ জন, স্থানীয় ভাংগা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেবার পর ৩ জন এবং ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান আরও তিনজন।

আহত অবস্থায় ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে আরও ২৩ জন। আহতদের মধ্যে ছয়জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন সেখানকার কর্তব্যরত চিকিৎসকরা।

এসএস/বিএ/আরআই

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।