কিশোরগঞ্জে বাস-অটোরিকশার সংঘর্ষে নিহত ৩


প্রকাশিত: ০৭:১৮ এএম, ২১ আগস্ট ২০১৪

কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলায় বাস ও অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ছাড়া অন্তত ১০ জন আহত হয়েছেন।

উপজেলার পাকুন্দিয়া-ঢাকা সড়কের বরাটিয়া নামক স্থানে বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন-মাছ ব্যবসায়ী স্বপন (৫৫), আহম্মদ আলী (৩৫) ও মিয়া হোসেন (৬০)। তাৎক্ষণিকভাবে আহতদের নাম-পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কটিয়াদি থেকে ঢাকাগামী জলসিড়ি পরিবহন নামক একটি বাস ঢাকা যাওয়ার পথে বিপরীত দিক থেকে আসা যাত্রীবাহী অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এতে অটোরিকশাটি দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই তিনজন নিহত হন। এ সময় আহত হন অন্তত ১০ যাত্রী।

গুরুতর আহতদের পাকুন্দিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কিশোরগঞ্জ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পাকুন্দিয়া সার্কেল এএসপি মো. আনোয়ার হোসেন ও পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাকির রাব্বানী এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তারা জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃত দু’জনের পরিচয় পাওয়া গেছে। একজনের পরিচয এখনও পাওয়া যায়নি। পরে মৃতদেহ তিনটি ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হবে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।