বাংলা ছবিতে আগ্রহী বিপাশা


প্রকাশিত: ০৪:৩৫ এএম, ২০ আগস্ট ২০১৪

আপাতত আগামী ছবি ক্রিয়েচার থ্রিডি ছবি নিয়ে ব্যস্ত থাকলেও বাংলা ছবির প্রতি টান ব্যক্ত করলেন বঙ্গতনয়া বিপাশা বসু। জানালেন, বাণিজ্যিক ছবির পাশাপাশি ভিন্ন ধারার ছবিতে অভিনয় করতে ইচ্ছুক তিনি। একইসঙ্গে জানিয়ে দিলেন বাংলা ছবিতে অভিনয়ের ক্ষেত্রেও আগ্রহী বিপাশা।

২০০৯ সালে ঋতুপর্ণ ঘোষের সব চরিত্র কাল্পনিক ছবিতে দেখা গিয়েছিল বিপাশাকে। বিপাশার কথায়, "আমি আরও বাংলা ছবিতে কাজ করতে চাই। আমার হাতে সময় আছে, এবং আমি এই বিষয়ে মনস্থির করেছি। আমি নতুন নতুন ধরণের চরিত্র অভিনয় করতে চাই। তাই বাণিজ্যিক ছবির পাশাপাশি অফবিট ছবি করার বিষয়েও আমি আগ্রহী।" আইএএনএস-কে দেওয়া একটি সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন বিপাশা।

একইসঙ্গে বিপাশার কথায়, "যে ছবিতে বিনোদনের হরেক মশলা আছে সেই ধরণের ছবি করতে আমার ভাল লাগে, তাছাড়া যে সব ছবিতে আমার অভিনয়ের সুযোগ আছে সেই ধরণের ছবিও আমার অত্যন্ত প্রিয়।"

সম্প্রতি বিক্রম ভটের ক্রিয়েচার থ্রিডি ছবির প্রচারেই ব্যস্ত তিনি। তবে এখনো পর্যন্ত কোনো বাংলা ছবির পরিচালক বা প্রযোজকের সঙ্গে কথা হয়েছে কি না সে বিষয়ে কিছু জানাননি বিপাশা।–ওয়েবসাইট।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।