সকল দলীয় কার্যালয় খুলে দিতে ২০ দলীয় জোটের আহ্বান


প্রকাশিত: ০৩:০৯ পিএম, ০২ এপ্রিল ২০১৫

সিটি করপোরেশন নির্বাচনে সেনাবাহিনী মোতায়েনের পাশাপাশি বিএনপি’র কেন্দ্রীয় কার্যালয়সহ জোটভুক্ত সকল দলের কার্যালয় অবিলম্বে খুলে দিয়ে নির্বাচনী মাঠে সকলের সমান সুযোগ নিশ্চিত করার জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছে বিএনপির নেতৃত্বাধীন ২০ দলীয় জোট। বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে বিএনপির যুগ্ম-মহাসচিব বরকত উল্লাহ বুলু এই দাবি জানান।

বুলু বলেন, আগামী ২৮ এপ্রিল অনুষ্ঠিতব্য রাজধানীর দুটিসহ চট্টগ্রাম সিটি কর্পোরেশন নির্বাচন অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে নির্বাচন কমিশন কর্তৃক প্রার্থী বাছাইয়ে পক্ষপাতদুষ্টের অভিযোগ আনা হয়েছে। তাছাড়া নির্বাচনী আচরণবিধির ক্ষেত্রেও তাদের পক্ষপাতমূলক আচরণ নির্বাচনী পরিবেশকে প্রশ্নবিদ্ধ করে তুলেছে।

এছাড়া বিবৃতিতে ২০ দলীয় জোটের উদ্যোগে দেশব্যাপী চলমান টানা অবরোধের পাশাপাশি হরতালসহ বিভিন্ন সময়ে ঘোষিত অন্যান্য কর্মসূচি শান্তিপূর্ণভাবে পালন করার জন্য জোটের সকল পর্যায়ের নেতা-কর্মীসহ দেশবাসীকে বেগম খালেদা জিয়ার পক্ষ থেকে আন্তরিক ধন্যবাদ জানানো হয়েছে।

আরএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।