খুলনার দুই উপজেলায় চলছে জামায়াতের হরতাল


প্রকাশিত: ০৮:১০ এএম, ১৮ আগস্ট ২০১৪

খুলনার কয়রা ও পাইকগাছা উপজেলায় হরতাল পালন করছে জামায়াতে ইসলামী।  হরতাল চলাকালে এখনো কোনো অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

জামায়াতের খুলনা জেলা দক্ষিণ শাখা আমির ও কয়রা উপজেলা পরিষদের চেয়ারম্যান মাওলানা আ খ ম তমিজ উদ্দিনকে গ্রেফতারের প্রতিবাদে কয়রায় সোমবার সকাল-সন্ধ্যা হরতালের ডাক দেয় দলটি।

পাশাপাশি জামায়াতের দক্ষিণ জেলা সিনিয়র নায়েবে আমির মাওলানা মো. লিয়াকত আলী, পাইকগাছা উপজেলা জামায়াতের সেক্রেটারি এস এম আমিনুল ইসলামসহ ২০ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ৫০/৬০ জনের নামে থানায় রাষ্ট্রদ্রোহ মামলার প্রতিবাদে পাইকগাছায়ও একই দিন হরতালের ডাক দেয়া হয়।

হরতালকে ঘিরে উপজেলা দু’টিতে ৩ প্লাটুন বিজিবি মোতায়েন করা হয়েছে। গুরুত্বপূর্ণ এলাকায় ব্যাপক নিরাপত্তা ও টহল জোরদার করেছে পুলিশ।

এদিকে হরতাল চলাকালে বেশিরভাগ এলাকায় দোকানপাট বন্ধ রয়েছে। দুই উপজেলার বিভিন্ন স্থানে পুলিশের চোখ ফাঁকি দিয়েই হরতালের সমর্থনে ঝটিকা মিছিল করেছে জামায়াত-শিবিরকর্মীরা। হরতালের কারণে অন্যদিনের চেয়ে যান চলাচল কম। তবে সকাল ৮টা পর্যন্ত কোথাও কোনো নাশকতা বা অপ্রীতিকর ঘটনার খবর পাওয়া যায়নি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।