টস হেরে ব্যাট করছে আয়ারল্যান্ড


প্রকাশিত: ০৩:৩৯ এএম, ০৭ মার্চ ২০১৫

বিশ্বকাপে পুল `বি`এর গুরুত্বপূর্ণ ম্যাচে জিম্বাবুয়ের বিপক্ষে টস হেরে ব্যাট করছে আয়ারল্যান্ড। শেষ খবর পাওয়া পর্যন্ত আইরিশদের সংগ্রহ ১ ওভার শেষে বিনা উইকেটে ৯ রান।

এর আগে, ২০০৭ বিশ্বকাপে জিম্বাবুয়ের মুখোমুখি হয়েছিলো আইরিশরা। যেখানে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ ড্র করে সুপার এইট নিশ্চিত করেছিলো আয়ারল্যান্ড। তাই এবারও আয়াল্যান্ডের লক্ষ্য জিম্বাবুয়েকে হারিয়ে ২০০৭ বিশ্বকাপের পুনরাবৃত্তি করে কোয়ার্টার ফাইনালের টিকিট নিশ্চিত করা।

অন্যদিকে, সময়টা একদমই ভালো যাচ্ছে না জিম্বাবুয়ের। এবারের বিশ্বকাপে এখন পর্যন্ত মাত্র একটি জয় পাওয়া জিম্বাবুয়ানদের সামনে এটি বাঁচা-মরার লড়াই। আইরিশদের বিপক্ষে এ ম্যাচে হারলে এবারের বিশ্বকাপ থেকে বিদায়টা নিশ্চিত হবে জিম্বাবুয়ের জন্য।

এখন পর্যন্ত পাঁচবার মুখোমুখি হয়েছে দল দু`টি। যেখানে ৩ বারই জয় পেয়েছে আয়ারল্যান্ড। আর একটি ম্যাচে জয় আছে জিম্বাবুয়ের। বাকি একটি ম্যাচ শেষ হয়েছে অমিমাংসিতভাবে।

এমআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।