আবারও আবেদনময়ী চরিত্রে সুরভিন


প্রকাশিত: ০৭:৪২ এএম, ১০ আগস্ট ২০১৪

হেট স্টোরি-২’-তে একাধিক রগরগে দৃশ্যে কাজ করে আলোচনায় আসেন সুরভিন চাওলা। ঈদের আগে মুক্তি পেয়ে এ ছবিটিও বেশ ভাল ব্যবসা সফলতা অর্জন করেছে। ছবিতে শুধু খোলামেলাই হননি তিনি, একজন প্রতিবাদী ও প্রতিশোধপরায়ণ নারীর চরিত্রে দারুণ অভিনয়শৈলীও দেখিয়েছেন। আর তারই ধারাবাহিকতায় এরই মধ্যে একতা কাপুরের বালাজি ফিল্মস প্রযোজিত আরও একটি ছবিতে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন সুরভিন।

দু’দিন আগেই ঘটা করে এ ছবির জন্য চুক্তিবদ্ধ করা হয় সুরভিনকে। এবারের ছবিটিও থ্রিলারধর্মী। ছবির নাম আপাতত ঠিক করা হয়েছে ‘ব্লু ওয়ার্ল্ড’। তবে নামটি পরিবর্তন করা হতে পারে। এ ছবিতেও কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন সুরভিন। এখানে একজন রহস্যময়ী নারীর চরিত্রে দেখা যাবে তাকে, যে কিনা ভিন্ন ভিন্নরূপে সবার সামনে আসেন। এখানে তার বিপরীতে অভিনয়ের কথা রয়েছে তুষার কাপুরের।

ইউরোপ সফর থেকে দেশে ফিরলেই তুষারকে চুক্তিবদ্ধ করা হতে পারে। একতা কাপুর জানিয়েছেন, ‘হেট স্টোরি-২’-এর চেয়ে আরও বেশি আবেদনময়ী সুরভিনকে এখানে আবিষ্কার করা যাবে। একাধিক দৃশ্যে অর্ধনগ্ন হয়েও এখানে ক্যামেরাবন্দি হবেন তিনি। সব মিলিয়ে ছবিটি নিয়ে দারুণ এক্সাইটমেন্টে ভুগছেন সুরভিন। পর পর দুটি ছবিতে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করতে যাওয়ায় আনন্দিত তিনি। এ বিষয়ে সুরভিন চাওলা বলেন, ‘হেট স্টোরি-২’ ছবিতে সবাই মনে করেছিলেন কেবল কাপড়ই আমি এখানে খুলেছি। কিন্তু ছবি মুক্তির পর সবাই আমার অভিনয়ে সাধুবাদ জানিয়েছেন। তাই আত্মবিশ্বাসটা এবার বেড়ে গেছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।