বড় পর্দায় হৃদি

বিনোদন ডেস্ক
বিনোদন ডেস্ক বিনোদন ডেস্ক
প্রকাশিত: ০৩:৫৭ এএম, ০৯ আগস্ট ২০১৪

প্রথমবারের মতো বড় পর্দায় উপস্থিত হতে চলেছেন র‌্যাম্প কন্যা, মডেল ও কোরিওগ্রাফার তাবাসসুম আনিলা হৃদি। ২৯শে আগস্ট তার অভিনীত প্রথম ছবি ‘অল্প অল্প প্রেমের গল্প’ মুক্তি পাবে। ছবিতে হৃদি অভিনয় করেছেন আইটেম গার্ল হিসেবে। ছবির মূল নায়ক-নায়িকা হিসেবে আছেন নিলয় ও শখ। এছাড়া আরও অভিনয় করেছেন শম্পা রেজা, মিশা সওদাগর, কাবিলা, শহিদুল আলম সাচ্চু, আন্না, নয়ন, শামীম প্রমুখ।

ছবি প্রসঙ্গে হৃদি জানান, প্রথমবারের মতো ছবিতে অভিনয় করেছি। তাও শুধু আইটেম গানে আমার উপস্থিতি দেখা যাবে। নিঃসন্দেহে ভাল লাগার একটি ব্যাপার। গানটি দর্শকের কাছে উপভোগ্য হওয়ার মতো করেই উপস্থাপন করা হয়েছে। ধন্যবাদ ছবির পরিচালক সানিয়াত ভাইকে।

জানা যায়, ছবিটি একযোগে ১০০ প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হবে। আর ছবিটি মুক্তির পর দর্শক ভাল লাগার ওপর নির্ভর করেই চলচ্চিত্রে নিয়মিত হওয়ার চিন্তা করছেন হৃদি। এরই মধ্যে নতুন কয়েকটি ছবিতে অভিনয়ের কথা হয়েছে তার।

ছবিটি গত ২৫শে মে কোন কাটছাঁট ছাড়াই বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ডের ছাড়পত্র পায়। শুগার প্রোডাকশনের প্রযোজনায় নির্মিত এ ছবিটি পরিবেশনা করছে জাজ মাল্টিমিডিয়া।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।