বরিশালে নদী থেকে ২ মৃতদেহ উদ্ধার


প্রকাশিত: ১১:৫৯ এএম, ০৭ আগস্ট ২০১৪

বরিশাল জেলার মুলাদী উপজেলার আবুপুর সংলগ্ন নদী থেকে এক শিশু ও এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সাড়ে ১২টায় উদ্ধার হওয়া মৃতদেহ মাওয়ায় লঞ্চ ডুবির ঘটনায় স্থাপিত কন্ট্রোল রুমের উদ্দেশে পাঠানো হয়েছে।

মুলাদী থানার ওসি মো. আলাউদ্দিন জানান, সকালে একটি শিশুর মরদেহ হিজলা উপজেলার মেঘনা নদীতে ভাসতে দেখে স্থানীয়রা হিজলা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছানোর আগেই লাশটি ভেসে মুলাদী উপজেলা সংলগ্ন নদীতে চলে আসে। পরে স্থানীয়দের সংবাদে থানা পুলিশ গিয়ে শিশুর মরদেহ এবং একই সময় জিন্স প্যান্ট পরিহিত এক যুবকের (৩০) মৃতদেহ উদ্ধার করে। উদ্ধার করা মরদেহ দুটি মাদারীপুরের পাঁচরে লঞ্চ ডুবির ঘটনায় স্থাপিত কন্ট্রোল রুমে পাঠিয়ে দেওয়া হয়েছে বলে জানান ওসি।

এ নিয়ে মাওয়ায় লঞ্চ ডুবির ঘটনায় নিখোঁজদের মধ্যে এক নারী, দুই শিশু ও দুই যুবক মিলিয়ে ৫ জনের লাশ বরিশালের বিভিন্ন নদী থেকে উদ্ধার করা হয়েছে।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।