ইসরায়েল ধ্বংস হোক, নিপাত যাক : এরশাদ


প্রকাশিত: ০৯:৪৭ এএম, ০৬ আগস্ট ২০১৪

ইসরায়েলকে বিশ্বের কলঙ্ক বলে আখ্যা দিয়ে এরশাদ বলেছেন, ইসরায়েল ধ্বংস হোক, নিপাত যাক ইসরায়েল। আজ বুঝতে পারছি হিটলার কেন ইহুদিদের হত্যা করেছিল। বুধবার জাতীয় পার্টির উদ্যোগে রাজধানীর জাতীয় প্রেসক্লাবের সামনে থেকে মতিঝিল পর্যন্ত এক মানববন্ধনে এরশাদ এসব কথা বলেন।

বুধবার দুপুরে প্রেসক্লাবের সামনে মানববন্ধনে যোগ দেন এরশাদ। এ সময় সরকারের উদ্দেশে তিনি বলেন, শুধু কাগজে-কলমে প্রতিবাদ করলেই হবে না। রাস্তার নেমে এ গণহত্যার প্রতিবাদ করতে হবে।

বিএনপি-জামায়াতসহ অন্যান্য ইসলামি দলের প্রতি ইঙ্গিত করে এরশাদ বলেন, যারা নিজেদের ইসলামি মূল্যবোধের বিশ্বাসী বলে দাবি করে, তারা আজ কোথায়? তাদেরকে তো আজ প্রতিবাদ করতে দেখছি না।

জাতীয় পার্টির চেয়ারম্যান বলেন, ‘বাংলাদেশে আমরাই শুক্রবারকে সরকারি ছুটির দিন ঘোষণা করেছি। ইসলামকে রাষ্ট্রধর্মের স্বীকৃতি দিয়েছি। ইসলামের প্রতীক আমরাই বহন করব।

এরশাদের সমালোচনা থেকে যুক্তরাষ্ট্রও বাদ যায়নি। যুক্তরাষ্ট্র ইসরায়েলকে রাষ্ট্র গঠনের স্থান দিয়েছিল দাবি করে তিনি বলেন, এ গণহত্যার জন্য যুক্তরাষ্ট্র সমানভাবে দায়ী। ইসরায়েল ও যুক্তরাষ্ট্রকে যুদ্ধাপরাধী অভিহিত করেন তিনি।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।