কাজী মারুফের সাথে জুটি বাধলেন নায়লা নাইম


প্রকাশিত: ০৪:৪০ এএম, ০৬ আগস্ট ২০১৪

২০০৯ সালের ‘ইউ গট দ্য লুক’ প্রতিযোগিতার মধ্যে দিয়ে মডেলিংয়ে আগমন ঘটে নায়লা নাইমের। কিন্তু ডাক্তারি পড়াশোনার চাপে শুধু মডেলিং-এ কাজ করতে থাকেন তিনি। স্বপ্ন ছিল তার চলচ্চিত্রের নায়িকা হওয়া। কিন্তু বিষয়টি মোটেই সহজ নয়। তাই নায়লা অপেক্ষা করতে থাকেন।

নায়লা বলেন, মডেলিং করতে এসে যখন বুঝলাম জায়গাটি খুব কঠিন তখন পড়াশোনা আর মডেলিং নিয়েই থাকতাম। পড়াশোনা শেষ করে একের পর এক নাটকে অভিনয় করতে শুরু করি। মনে মনে চাইতাম ফিল্মের নায়িকা হতে। কিন্তু চাওয়া অনুযায়ী প্রাপ্তি অনেক কষ্টের। আসলেই তাই, নায়িকা হওয়ার জন্য একাধিক বার চেষ্টা করা এবং সিটিং-মিটিং করার পরও নায়লা চলচ্চিত্রের নায়িকা হতে পারেননি। উপয়ান্তর না দেখে তিনি চলচ্চিত্রে চরিত্রাভিনেত্রী ও আইটেম গার্ল হিসেবে দুটি ছবিতে নাম লেখান। এই দুটি ছবি হলো- ‘রান আউট’ ও ‘আদি’। তন্ময় তানসেন পরিচালিত ‘রান আউট’ ছবিতে নায়লা আইটেম গার্ল হয়ে উপস্থিত হয়েছেন।

অন্যদিকে তানিম রহমান অংশুর পরিচালনায় ‘আদি’ ছবিতে তার চরিত্রাভিনেত্রী হিসেবে উপস্থিত হওয়ার কথা রয়েছে। কিন্তু ছবিটি নির্মাণ শুরুর অপেক্ষায় আটকে আছে। এই প্রসঙ্গে নায়লা নাইম বলেন, ‘আদি’ ছবিতে আমার প্রথম অভিনয়ে চুক্তিবদ্ধ হওয়া। কিন্তু আজও ছবিটির শুটিং শুরু হয়নি। তার আগেই চলচ্চিত্রে অভিষেক করেছি ‘রান আউট’র মধ্যে দিয়ে। ছবির আইটেম গানে সজল’র সঙ্গে পারফর্ম করেছি।

তবে সম্প্রতি নায়লার চাওয়া পূরণ করে দিয়েছেন কাজী মারুফ। একসঙ্গে জুটি হয়ে তারা একটি ছবিতে অভিনয়ে চুক্তিবদ্ধ করেছেন। ছবির নাম ‘মারুফ টাকা ধরে না’। ছবিটি পরিচালনা করছেন খাজা আহমেদ। নায়লা বলেন, সত্যিই কি যে আনন্দ লেগেছে- বলে বোঝাতে পারব না। হঠাৎ করেই ঈদের আগের রাতে ছবিটিতে চুক্তিবদ্ধ হয়ে গেলাম। ছবির গল্প এবং আমার চরিত্রও বেশ সুন্দর। বিপরীতে নায়ক কাজী মারুফ। আশা আছে অনেক। কাজী মারুফ বলেন, নায়লা নাইম সময়ের একজন আলোচিত মডেল। পরিচালক আমাকে তার নাম প্রস্তাব করায় আমি রাজি হয়েছি। আশা করছি আমার ও নায়লার এই জুটি সুন্দরভাবে ছবিটি শেষ করতে পারবো। এবং দর্শক ভাল একটি জুটি পাবে। এদিকে কাজী মারুফ বেশ ব্যস্ত সময় কাটাচ্ছেন ‘সর্বনাশা ইয়াবা‘ নিয়ে। ছবিটি বর্তমানে মুক্তি অপেক্ষায় আছে। কাজী হায়াতের পরিচালনায় ছবিতে কাজী মারুফের নায়িকা হিসেবে আছেন প্রসূণ আজাদ।

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।