বিগ ব্যাশে খেলবেন ক্লার্ক!


প্রকাশিত: ০৫:১৭ এএম, ২০ মে ২০১৬

কয়েকদিন আগেই ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন মাইকেল ক্লার্ক। আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিলেও এবারই প্রথম হংকংয়ের একটি টুর্নামেন্টে খেলতে নামছেন ক্লার্ক। তবে এবার দেশের ঘরোয়া লিগেও ক্লার্কের খেলার সম্ভাবনা উজ্জ্বল।

সাবেক টেস্ট এবং ওয়ানডে অধিনায়ক আসন্ন ঘরোয়া লিগের ম্যাটাডোর ওয়ানডে কাপে খেলার গুঞ্জন শোনা যাচ্ছে। এমনকি এই মৌসুমের বিগ ব্যাশেও খেলতে পারেন তিনি এমন খবরও শোনা যাচ্ছে।

গত বছর অ্যাশেজ হারার পর ক্রিকেট থেকে অবসর নেন। জানুয়ারিতে ঘোষণা দেন আবারো ক্রিকেটে ফিরতে চান তিনি। বিগ ব্যাশে এর আগে সিডনি থান্ডার্স এবং মেলবোর্ন স্টার্সের সাথে চুক্তি হলেও এখনো বিগ ব্যাশে খেলা হয়নি তার।

ইতোমধ্যে ৩৫ বছর বয়সী ক্লার্কের সাথে কথা বলেছে তার সাবেক ক্লাব নিউ সাউথ ওয়েলসের কর্মকর্তারা। যদি ব্যাটে বলে সব কিছু ঠিক থাকে তাহলে এই মৌসুমেই আবার অস্ট্রেলিয়ান ঘরোয়া ক্রিকেটে দেখা যাবে বিশ্বকাপ জয়ী অধিনায়ককে।

আরআর/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।