ইনজুরিতে আইপিএল শেষ নেহরার


প্রকাশিত: ১১:৫৭ এএম, ১৯ মে ২০১৬

আশঙ্কাটা শেষ পর্যন্ত সত্যি হল। হ্যামস্ট্রিং ইনজুরির কারণে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) থেকে ছিটকে গেলেন সানরাইজার্স হায়দারাবাদের পেসার আশীষ নেহরা। কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে বোলিং করার সময় হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েন নেহরা। পরবর্তীতে প্রাথমিক চিকিৎসা দিলেও ইনজুরি গুরুতর হওয়ায়  বৃহস্পতিবার হায়দারাবাদের পক্ষ থেকে জানানো হয়, আর আইপিএলে খেলতে পারছেন না নেহরা।

‘কিংস ইলেভেন পাঞ্জাবের বিপক্ষে ম্যাচে আশীষ নেহরা গুরুতর ভাবে হ্যামস্ট্রিং ইনজুরিতে পড়েছেন। তিনি বর্তমানে অর্থপেডিক বিশেষজ্ঞের নিকট চিকিৎসা নিচ্ছেন। আশা করছি সে দ্রুতই ক্রিকেটে ফিরে আসবে। দুর্ভাগ্যবশত আমাদের জানাতে হচ্ছে, তিনি আমাদের হয়ে এবারের আইপিএলে আর কোন ম্যাচেই খেলতে পারছেন না।’

ইনজুরি থেকে সুস্থ হতে কমপক্ষে ৩-৬ মাস লাগবে তার। ৩৭ বছর বয়সী এই পেসার মূলত সীমিত ওভারের ম্যাচগুলোতে খেলার দিকেই বেশি মনযোগী ছিলেন। কিন্তু আগামী দেড় বছরে খুব কম ম্যাচই রয়েছে ভারতের। এবারের আইপিএলে ১২ ম্যাচের ভেতর ৮টিতেই খেলে নিয়েছেন ৯ উইকেট। টি-টোয়েন্টি বিশ্বকাপের সেরা একাদশেও জায়গা করে নিয়েছিলেন নেহরা। তার ইনজুরির ফলে মুস্তাফিজের উপর দায়িত্বটা আরো বেড়ে গেল।

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।