হঠাৎ অবসরের পর টেলরের হঠাৎ বাগদান


প্রকাশিত: ১০:২০ এএম, ১৯ মে ২০১৬

হৃদরোগে আক্রান্ত হয়ে কয়েক মাস আগেই ক্রিকেট থেকে হঠাৎ অবসর নিয়েছিলেন ইংলিশ ক্রিকেটার জেমস টেলর। দুঃসময়কে পেছনে ফেলে এবার দেখা পেলেন সুসময়ের। সম্প্রতি তিনি ইংল্যান্ডের একটি টেলিভিশন অনুষ্ঠানে নিজের বাগদানের কথা স্বীকার করেন টেলর।  

২৬ বছর বয়সী এই ক্রিকেটার অনেকটা ফুটবল মাঠে বোল্টনের ফুটবলার ফ্যাবরিক মুয়াম্বার মতই হৃদরোগে আক্রান্ত হয়ে মাঠেই অচেতন হয়ে পড়েন। এখন অবশ্য সুস্থ হয়ে বিশ্রামের ভেতর দিয়ে সময় পার করছেন টেলর। গত সপ্তাহেই তিনি তার বাগদত্তা জসফাইন নেলরকে বিয়ের প্রস্তাব দেন।  

বিয়ের প্রস্তাবটাও দিয়েছিলেন অভিনব কায়দায়। গুড মর্নিং ব্রিটেইন নামক এক টেলিভিশন অনুষ্ঠানে টেলর বলেন, ‘জোসির বদান্যতায় আমাকে হাঁটু ভাংতে হয়নি (হার্টের সমস্যার কারণে)। কয়েক মাস আগে থেকেই অবশ্য আংটিটা আমার কাছে ছিল।’

মূলত পিকনিকে গিয়েই বাগদানের কাজটি হঠাৎ সেরে ফেলেন টেলর। সে সময়কার স্মৃতিচারণ করতে গিয়ে টেলর বলেন, ‘আমরা চমৎকার একটি পিকনিকে গেলাম। আসলে এটি এক সাথে আমাদের প্রথম পিকনিক ছিল। সবকিছু সাদাসিদা ছিল। হার্টে চাপ দিতে চাইনি। তাকে আংটিটা পরিয়ে দিলাম।’

আরআর/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।