নাটকীয় ম্যাচে হারলো মাশরাফিরা


প্রকাশিত: ১২:৩৬ পিএম, ১৮ মে ২০১৬

ঢাকা প্রিমিয়ার ডিভিশন ক্রিকেট লিগে নাটকীয় এক ম্যাচে হেরে গেলো মাশরাফি বিন মর্তুজার কলাবাগান ক্রীড়া চক্র। হ্যামিল্টন মাসাকাদজার দারুণ সেঞ্চুরির পরও শেষ দিকের ব্যাটসম্যানদের ব্যর্থতায় ৯ রানে হারে তারা। এ হারের ফলে প্রায় ফিকে হয়ে গেল মাশরাফিদের সুপার সিক্সে খেলার আশা। অপরদিকে সাত ম্যাচে ৮ পয়েন্ট নিয়ে সুপার সিক্সের লড়াই দারুণভাবে জমিয়ে দিল ব্রাদার্স ইউনিয়ন।

ব্রাদার্সের দেওয়া ২৬৩ রানের লক্ষ্যে ব্যাটিং করতে নেমে শুরুটা দারুণ করেছিল কলাবাগান। মাত্র ২ উইকেট হারিয়ে ৪১.৩ ওভারেই ২১০ রান সংগ্রহ করে তারা। তখন তাদের প্রয়োজন ছিল পরের ৫১ বলে ৫৩ রান। হাতে ছিল ৮টি উইকেট; কিন্তু হঠাৎ করেই উইকেট হারানোর মিছিলে যোগ দেন কলাবাগানের ব্যাটসম্যানরা। ফলে চার বল বাকি থাকতেই ২৫৩ রানে অলআউট হয়ে যায় মাশরাফির দল।

দলের পক্ষে দারুণ সেঞ্চুরি করেন মাসাকাদজা। ১০৫ বলে ৯টি চার ও ১টি ছক্কায় ১১১ রানের ইনিংসটি শেষ হয় রানআউটে কাটা পড়ে। এছাড়া সাদমান ও জসীমউদ্দিন দুজনেই ৩০ রান করে সংগ্রহ করেন। বারদার্সের পক্ষে ৪৭ রানে ৪টি উইকেট নেন নাবিল সামাদ। এছাড়া সাদিকুর রহমান নেন ২টি উইকেট।

এর আগে বুধবার বিকেএসপির তিন নম্বর মাঠে টস হেরে প্রথমে ব্যাটিং করতে নামে ব্রাদার্স। তুষার ইমরান ও ইমরুল কায়েসের দৃঢ়তায় ২৬২ রানের সংগ্রহ পায় তারা। দলের পক্ষে সর্বোচ্চ ৮৭ বলে ৭৭ রান করেন তুষার। এছাড়া ৮৬ বল মোকাবেলা করে ইমরুল করেন ৬৭ রান। কলাবাগানের দেওয়ান সাব্বির, শরিফউল্লাহ, আব্দুর রাজ্জাক ও মাসাকাদজা ২টি করে উইকেট নেন।

আরটি/আইএইচএস/এবিএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।