কোহলি ব্যাটম্যান ডি ভিলিয়ার্স সুপারম্যান


প্রকাশিত: ০৯:২২ এএম, ১৭ মে ২০১৬

সময়ের দুই সেরা ব্যাটসম্যান কোহলি-ডি ভিলিয়ার্স একসঙ্গে জ্বলে উঠলে প্রতিপক্ষের কী অবস্থা হতে পারে আইপিএলে তারই প্রতিফলন দেখছে দলগুলো। গুজরাট লায়ন্সের পর তা আবারো টের পেলো সাকিবের কলকাতা। ১১৫ রানের ঝড়ো পার্টনারশিপে ঘরের মাঠে ৯ উইকেটের হার মানতে হয় কলকাতাকে।  

ম্যাচের পর সংবাদ সম্মেলনে দুজনকে নতুন উচ্চতায় তুলে নিলেন আরেক বিধ্বংসী ব্যাটসম্যান গেইল। ক্যারিবীয় এই ব্যাটসম্যান বলেন, কোহলি ব্যাটম্যান আর ডি ভিলিয়ার্স সুপারম্যানের মত খেলছে। জীবনের সেরা ফর্মে আছে দুজন, বিশেষ করে কোহলি। ওদের উচিত এভাবেই চালিয়ে যাওয়া, তৃপ্ত না হওয়া এবং যত বেশি সম্ভব রান করা। বেঙ্গালুরুর জন্য এরা অতিমানবীয় পারফরম্যান্স করে যাচ্ছে।”

কোহলির নেতৃত্ব ও ব্যাটিং নিয়ে তিনি আরও বলেন, কোহলি সামনে থেকে দলকে নেতৃত্ব দিচ্ছে। ও সাফল্যের জন্য ছটফট করে। কিছুতেই সন্তুষ্ট হয় না। ও পাওয়ারহিটার নয়। কিন্তু কমপ্লিট ক্রিকেটার। ফিল্ডিং থেকে শুরু করে শট নির্বাচন, সব কিছুই অসাধারণ।

উল্লেখ্য আগের ম্যাচের গুজরাট লায়ন্সের বিপক্ষে ৯৬ বলে ২২৬ রানের রেকর্ড পার্টনারশিপের পর ইংলিশ ব্যাটসম্যান এ দুই খেলোয়াড়কে বর্তমান সময়ের সেরা দুই খেলোয়াড় মেসি ও রোনালদোর সাথে তুলনা করেছিলেন।

এমআর/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।